1. banglarkagoj@gmail.com : admi2018 :

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০১:৩৭ পূর্বাহ্ন

ভৈরবে পুলিশ পরিচয়ে কলেজ ছাত্রের মোবাইল ছিনতাই

ভৈরবে পুলিশ পরিচয়ে কলেজ ছাত্রের মোবাইল ছিনতাই

ভৈরব ( কিশোরগঞ্জ) : ভৈরবে পুলিশ পরিচয়ে মুন্না ( ১৮) নামের এক কলেজ ছাত্রের মোবাইল ছিনতাই করেছে তিন ছিনতাইকারী। নরসিংদির রায়পুরা এলাকার টেকনিক্যাল কলেজের ছাত্র মুন্না। তার বাবার নাম জসীম উদ্দিন এবং বাড়ী ঢাকার কেরানীগন্জ এলাকায়। ভৈরবের পঞ্চবটি এলাকায় খালার বাড়ীতে থেকে সে লেখাপড়া করে।

ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার দুপুর ১২ টায় ভৈরব রেলস্টেশন এলাকায়। ছিনতাই ঘটনায় ওই ছাত্র ভৈরব রেলওয়ে থানায় একটি অভিযোগ দায়ের করে।
কলেজ ছাত্র মুন্না জানায়, আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় কর্ণফুলি ট্রেনে ঢাকা থেকে ভৈরব রেলস্টেশনে নামার পর তিনটি ছেলে আমাকে আটক করে। এসময় তাদের পরিচয় জানতে চাইলে তারা জানায় পুলিশের লোক। আমাকে আটক করার পর তারা বলে তোর নামে থানায় মামলা আছে। তখন সাদা পোষাকে তাদের দেখে আমার সন্দেহ হলে পরিচয়পত্র দেখতে চায়। এসময় তারা আমার শার্টের কালারে ধরে টেনে হিঁছরে রিক্সার কাছে নিতে চাইলে আমি চিৎকার করলে আশপাশের লোকজন কেউ এগিয়ে আসেনি। একপর্যায়ে ছিনতাইকারীরা রাজু নাম ডেকে এক রিক্সাচালকের রিক্সায় জোর করে তুলে ফেলে আমাকে। এরপর রিক্সাটি একটু দূরে নিয়ে রাস্তার মধ্য আমার হাতের দামী মোবাইলটি তারা ছিনিয়ে নিয়ে নেয়। এসময়  মানিব্যাগ নিতে চাইলে আমি বাধা দিয়ে আবারও চিৎকার করি। লোকজন আমার চিৎকার শুনে এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। তারপর আমি লোকমুখে জানতে পারি শহরের আমলাপাড়া এলাকার নিসু মিয়া ও রাজু মিয়াসহ অপরিচিত আরেকজন মিলে তিন ছিনতাইকারী এ ঘটনাটি ঘটিয়েছে।
ভৈরব রেলওয়ে থানার উপ-পরিদর্শক সুরুজ্জামান জানান, কলেজ ছাত্রের অভিযোগ পেয়েছি। ছিনতাইকারীদের ধরতে পুলিশ চেষ্টা করছে। তাদের গ্রেফতার করতে পারলে পুলিশ আইনগত ব্যবস্হা গ্রহন করবে বলে জানান তিনি।
– আলহাজ্জ্ব সজীব আহমেদ

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!