1. banglarkagoj@gmail.com : admi2018 :

বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৭:২৮ পূর্বাহ্ন

শেরপুরে ভূয়া ডিবি পুলিশ ও সহযোগী আটক

শেরপুরে ভূয়া ডিবি পুলিশ ও সহযোগী আটক

শেরপুর : শেরপুরে নজরুল ইসলাম (৩২) নামে এক ভূয়া ডিবি পুলিশের দারোগা ও তার সহযোগী আব্দুল কাইয়ুমকে (৪০) আটক করেছে জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ।
গত সোমবার (১৮ নভেম্বর) রাতে শহরের সজবখিলা মহল্লায় অভিযান চালিয়ে ওই দারোগাকে আটক করা হয়। পরে মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে সহযোগিকে শেখহাটি মহল্লা থেকে আটক করা হয়। আটককৃত নজরুল ইসলাম জামালপুরের ইসলামপুর উপজেলার নাপিতেরচর সরকারপাড়া গ্রামের নান্ডা শেখের ছেলে। আর আব্দুল কাইয়ুম নালিতাবাড়ী উপজেলার কলসপাড় ইউনিয়নের গাগলাজানী গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।
জেলা ডিবি পুলিশ জানায়, আটককৃতরা দীর্ঘদিন যাবত সাধারণ মানুষকে নানাভাবে প্রতারিত করে আসছিল। সম্প্রতি নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান গ্রামের এক গৃহবধূর বাড়িতে বিভিন্ন আসবাবপত্র দেয়ার কথা বলে সাড়ে নয় হাজার টাকা হাতিয়ে নেয় চক্রটি। ওই গৃহবধূর দায়ের করা অভিযোগের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে শহরের সজবখিলা মহল্লা থেকে নজরুল ইসলামকে আটক করে। পরে দেয়ার তথ্যের ভিত্তিতে শহরের শেখহাটি মহল্লা থেকে সহযোগী আব্দুল কাইয়ুমকে আটক করা হয়।
জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!