1. banglarkagoj@gmail.com : admi2018 :

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৯:০৮ অপরাহ্ন

‘শরীরের হাড় কেটে ফেলতে পারব না’

‘শরীরের হাড় কেটে ফেলতে পারব না’

বিনোদন ডেস্ক : অভিনেত্রী জেরিন খান। ২০১০ সালে সালমান খানের বিপরীতে বীর সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। অভিনেত্রী ক্যাটরিনা কাইফের মতো দেখতে হওয়ায় তাকে নিয়ে বিভিন্ন সময় আলোচনা হয়।

শারীরিক গড়ন নিয়ে প্রায়ই বিদ্রূপের শিকার হন জেরিন। এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমার চারপাশের মানুষই আমাকে অস্বস্তিতে ফেলে। যখন স্কুলে সবাই আমাকে নিয়ে ঠাট্টা করত, আমি পাল্টা জবাব দিতাম। এক সময় তারা ভয়ে কিছু বলত না। আমার মতে, এরকম নেতিবাচক লোকদের এড়িয়ে চলা উচিত। আমার গড়নই মোটা। শরীরের হাড় তো কেটে ফেলতে পারব না।

ক্যাটরিনার সঙ্গে চেহারার মিল নিয়ে এই অভিনেত্রী বলেন, ছোটবেলায় সবাই বলত আমি দেখতে আমার মায়ের মতো। এরপর সিনেমায় কাজ শুরু করলাম, সবাই বলতে শুরু করল আমি নাকি একজন অভিনেত্রীর মতো দেখতে। অভিনেত্রী হওয়ার কোনো ইচ্ছা আমার ছিল না। প্রথমদিকে আমার লুক, শরীর— সবকিছু নিয়ে মন্তব্য অসহ্য মনে হতো। আমার সঙ্গে এরকম কেন হচ্ছে কিছু সময়ের জন্য বুঝতেই পারিনি।

জেরিনের পরবর্তী সিনেমা হাম একেলে তুম ভি একেলে। এই অভিনেত্রী বলেন, এখন যে ধরনের সিনেমায় কাজ করছি তাতে আমি খুশি। এছাড়া শুধু হিন্দি সিনেমাতেই সীমাবদ্ধ থাকতে চাই না। আমি বুঝতে পারি না— একদিকে আমরা বলছি, সবাই এক পৃথিবীর মানুষ। অন্যদিকে, আঞ্চলিক সিনেমাগুলো ছোট করে দেখি। পাঞ্জাবি, তামিল, তেলেগু ইন্ডাস্ট্রি থেকে আকর্ষণীয় প্রস্তাব পাচ্ছি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!