1. banglarkagoj@gmail.com : admi2018 :

বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৭:৩৫ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে পিএসসি পরীক্ষার্থী ধর্ষণে অভিযুক্ত হাবিবুল্লাহ গ্রেফতার

নালিতাবাড়ীতে পিএসসি পরীক্ষার্থী ধর্ষণে অভিযুক্ত হাবিবুল্লাহ গ্রেফতার

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে পিএসসি পরীক্ষার্থী কিশোরীকে বেড়ানোর কথা বলে পাহাড়ে নিয়ে ধর্ষণে অভিযুক্ত প্রতিবেশি রিকশা চালক হাবিবুল্লাহকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ ময়মনসিংহ। শনিবার (৩০ নভেম্বর) বিকেলে ময়মনসিংহ থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, উপজেলার শিমুলতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির কিশোরী ছাত্রীকে সদ্য সমাপ্ত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা কেন্দ্রে আনা-নেয়ার জন্য প্রতিবেশি রিকশা চালক দুই সন্তানের জনক হাবিবুল্লাহকে চুক্তি দেয় তার পরিবার। চুক্তি অনুযায়ী হাবিবুল্লাহ প্রতিদিন কিশোরীকে পরীক্ষা কেন্দ্রে আনা-নেওয়ার কাজ করত। গত ২৪ নভেম্বর রবিবার ছিল শেষ পরীক্ষা। পরীক্ষা শেষে কিশা চালক হাবিবুল্লাহ ওই কিশোরীকে পাহাড় দেখানোর কথা বলে মধুটিলার অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে জোর করে ধর্ষণ করে ও বিষয়টি কাউকে না বলার জন্য ভয়-ভীতি দেখায়। বাড়ি ফিরে ওই কিশোরী অস্বাভাবিক আচরণ করায় সন্দেহ হয়। পরে কারণ জানতে চাইলে সন্ধ্যায় সে সব খোলে বলে।
পরে সোমবার সকালে ভোক্তভোগী কিশোরীকে চিকিৎসার নালিতাবাড়ী হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে শেরপুর ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করেন।
এদিকে এ ঘটনায় কিশোরীর পিতা দিলিপ চন্দ্র পাল বাদী হয়ে হাবিবুল্লাহ এর নামে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করেন। তবে ঘটনা প্রকাশের পরপরই অভিযুক্ত হাবিবুল্লাহ পলাতক ছিল।
শনিবার বিকেলে ময়মনসিংহ থেকে র‌্যাব-১৪ কর্তৃক তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, অভিযুক্তকে র‌্যাব কর্তৃক নালিতাবাড়ী থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!