1. banglarkagoj@gmail.com : admi2018 :

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৮:৫৬ অপরাহ্ন

শেরপুরে ৫ ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা, লুট : আহত ৪

শেরপুরে ৫ ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা, লুট : আহত ৪

শেরপুর প্রতিনিধি :
শেরপুরের খোয়ারপাড় শাপলা চত্ত্বর মোড়ে হোটেল আবির নিবিরসহ ৫ ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করেছে একদল সন্ত্রাসী। ওই ঘটনায় অন্তত ৪ জন আহত হয়েছে।
গতকাল (১ ডিসেম্বর) রবিবার রাত আনুমানিক ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন- রতন মিয়া (১৮), আজিজ মিয়া (২৫), রাকিব (১৮) ও ইউনুস (১৪)।
জানা যায়, তুচ্ছ ঘটনার জের ধরে রবিবার রাতে শহরের দিঘারপাড় এলাকার অন্তত ৩০-৪০ জনের একদল সন্ত্রাসী ধারালো রামদা, লাঠি-সোটা নিয়ে খোয়ারপাড় শাপলা চত্ত্বর মোড়ে অবস্থিত হোটেল আবির-নিবিরসহ আশপাশের কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে অতর্কিতে হামলা চালায়। এতে হোটেল আবির-নিবির, জামিল স্টোর ও মাসুদের ফলের দোকানসহ অন্তত ৫টি দোকান ভাংচুর করে সন্ত্রাসীরা। এসময় আহত হয় হোটেল আবির-নিবিরের ৪ কর্মচারী। জমি ক্রয়ের টাকা পরিষদ করতে রাখা ক্যাশ বাক্সে জমাকৃত টাকা ও হোটেলের আমদানির টাকাসহ হামলার সময় সন্ত্রাসীরা দোকানের ক্যাশ বাক্স থেকে ৯ লাখ টাকার অধিক লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন হোটেল মালিক মানিক মিয়া।
এদিকে ক্ষতিগ্রস্ত হোটেল পরিদর্শন করেছেন শেরপুর চেম্বার অব কমার্সের সভাপতি আসাদুজ্জামান রওশন ও জেলা হোটেল মালিক সমিতির সভাপতি আনোয়ারুল হাসান উৎপলসহ অন্যান্যরা।
এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের আইনের আওতায় আনতে অভিযান শুরু হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!