1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৮:৩৯ পূর্বাহ্ন

ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে বিদ্যুৎ মিস্ত্রীকে ব্যাপক মারধর : পূর্ব শত্রুতায় সাজানো নাটক দাবী

  • আপডেট টাইম :: বুধবার, ৩ জুন, ২০২০
  • ১১৫ বার পড়া হয়েছে

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে পয়তাল্লিশ বছর বয়সী এক বিদ্যুৎ মিস্ত্রীর বিরুদ্ধে পাঁচ বছর বয়সী শিশু ধর্ষণের অভিযোগ এনে ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় অমানবিকভাবে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। বুধবার (৩ জুন) সকালে উপজেলার খলিসাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনা পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের সাজানো নাটক বলে দাবী করেছে বিদ্যুৎ মিস্ত্রীর পরিবার ও এলাকাবাসী।
এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে, খলিসাকুড়া গ্রামের বিদ্যুৎ মিস্ত্রী মোহন আলী (৪৫) একই গ্রামের আজিজুলের বাড়ির পাশে সামান্য জমি কিনে ঘর তোলে বসবাস করছিল। গত কয়েক বছর ধরে ওই জমি নিয়েই উভয়ের মাঝে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জের ধরে একাধিকবার উভয়পক্ষে ঝগড়া-বিবাদ হয়েছে। এমনকি মোহন আলীকে ডেকে বাড়ি নিয়ে আটকে অপবাদ তোলে মারধরের অভিযোগও রয়েছে আজিজুলের বিরুদ্ধে।
ঘটনার দিন বুধবার বেলা সাড়ে দশটা থেকে এগারোটার মধ্যে মোহন আলীর স্ত্রীসহ বাড়ির অন্যরা বাড়ির বাইরে কাজ করছিলেন। এসময় প্রতিপক্ষ আজিজুল ও তার লোকজন লাঠিসোটা নিয়ে মোহন আলীর ঘরে হামলা চালায় ও ঘুমন্ত অবস্থায় বেধড়ক মারধর শুরু করে। চিৎকার চেচামেচি শোনে বাড়ির মহিলা ফেরাতে এলে তাদের উপরও চড়াও হয় আজিজুল ও তার লোকজন। একপর্যায়ে মোহন নিস্তেজ হয়ে পড়লে তাকে ভ্যান গাড়িতে তোলে বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে নালিতাবাড়ী-নয়াবিল মহাসড়কের স্লুইচগেইট এলাকায় এনে থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে মোহনের বিরুদ্ধে আজিজুলের ৫ বছর বয়সী কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগ তোলা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুর বর্ণনা শোনে প্রাথমিকভাবে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা নেয় ও গুরুতর আহত মোহন আলীকে চিকিৎসা দেয়।
অভিযোগকারী শিশুর পরিবার জানায়, সকালে বাবা আজিজুলকে খোঁজতে মোহন আলীর বাড়ি গেলে মোহন আলী টাকা দেওয়ার কথা বলে শিশুটিকে নিজ ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।
অন্যদিকে মোহন আলীর স্ত্রী আয়শা, বোন শামছুন্নাহার ও কণিকা জানান, মোহন আলী ঘরে ঘুমাচ্ছিলেন। বাড়ির অন্যরা বাইরে ধান শুকানোর কাজে ব্যস্ত ছিলেন। হঠাৎ করে আজিজুল ও তার লোকজন লাঠিসোটা নিয়ে ঘরে ঢুকে ঘুমন্ত মোহন আলীর উপর হামলা করে বেধড়ক মারধর করে নিজেদের ভ্যানে উঠিয়ে নিয়ে যায়।
প্রতিবেশি খোরশেদ আলম ও আব্দুল গণিসহ অন্যরা জানান, উভয় পরিবারে আগে থেকেই বিরোধ চলে আসছিল। এর আগেও আজিজুল তার বউকে দিয়ে ডেকে নিয়ে মোহনকে মারধর করে। কাজেই আজকের ঘটনা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।
এদিকে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, প্রাথমিক তদন্তে বাদীপক্ষের অভিযোগের সত্যতা পাওয়ায় ধর্ষণ চেষ্টার মামলা নেওয়া হয়েছে। পূর্ব শত্রুতার বিষয়সহ অন্যান্য বিষয়ে তদন্ত করে দেখা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews