1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম থাইল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়লেন প্রধানমন্ত্রী উৎপাদন বাড়লেও হাজার মেগাওয়াট ছাড়িয়ে লোডশেডিং নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা নালিতাবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ভিডিও প্রকাশের মামলায় যুবক গ্রেফতার স্থানীয় এমপি বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় প্রার্থীতা প্রত্যাহার বিএফইউজের সম্পাদক শিবলী সাদিক’র সাথে ঝিনাইগাতীর সাংবাদিকদের মতবিনিময়

চকরিয়ায় বৃদ্ধকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৩

  • আপডেট টাইম :: বুধবার, ৩ জুন, ২০২০

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় এক বৃদ্ধকে বিবস্ত্র করে অমানবিক নির্যাতন ও সেই ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়ানোর ঘটনায় মামলা হয়েছে। মামলার পর ঘটনাস্থলে উপস্থিত থাকা তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৩ জুন) নির্যাতিত বৃদ্ধ নুরুল আলমের ছেলে আশরাফ হোছাইন বাদি হয়ে আট জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন।

মামলার বাদি আশরাফ জানান, মামলা দায়েরের পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা একাধিকবার ঘটনাস্থলে গেছেন এবং দফায় দফায় অভিযান চালিয়েছেন। এ পর্যন্ত এজাহার নামীয় কোনো আসামিকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে ভিডিওতে উপস্থিত ব‌্যক্তিদের মধ‌্যে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান জানান, এ ঘটনায় নিয়মিত মামলা রুজু করার পর থেকে পুলিশ দফায় দফায় অভিযান চালাচ্ছে। ইতোমধ্যে তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনায় জড়িত সবাইকে ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

উল্লেখ্য, গত ২৪ মে ঈদের আগের দিন বিকালে চকরিয়া উপজেলার ঢেমুশিয়ার ছয়কুড়িটিক্কা পাড়ার হায়দার বাপের দরগাহ এলাকায় ওই বৃদ্ধকে বিবস্ত্র করে নির্যাতন চালায় আনছুর আলম নামে স্থানীয় এক যুবলীগ নেতা।

পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটানো হয়। ওই বৃদ্ধকে লুঙ্গি খুলে দিয়ে শার্ট ও গেঞ্জি ছিঁড়ে দেওয়া হয়। সেসময় ওই বৃদ্ধকে কিল-ঘুষি মেরে নির্যাতন চালানো হয়।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!