1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ জুলাই ২০২০, ১০:৪৫ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে প্রেমিকাকে বিয়ে করতে না পেরে স্কুলছাত্রের আত্মহত্যা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ১৬৬ বার পড়া হয়েছে

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে প্রেমিকাকে বিয়ে করতে না পেরে আত্মহত্যা করেছে আবু তাহের নামে দশম শ্রেণির এক স্কুলছাত্র। মঙ্গলবার (৯ জুন) দিবাগত রাতে উপজেলার সোহাগপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও পরিবারিক সূত্র জানায়, উপজেলার কাকরকান্দি ইউনিয়নের পূর্ব সোহাগপুর গ্রামের চাঁন মিয়ার একমাত্র ছেলে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আবু তাহের একই গ্রামের এক মেয়েকে ভালোবাসতো। কয়েকদিন আগে সে মেয়েটিকে বিয়ে করবে বলে তার মাকে জানায়। মেয়ের পরিবার এ প্রস্তাবে রাজী হলেও বেকে বসে স্কুলছাত্রের পরিবার। স্কুলছাত্রের বয়স কম এবং মেয়ের বাবা-মা সিলেটে বসবাস করার অজুহাতে তাহেরের পরিবার বিয়েতে রাজী ছিল না। একপর্যায়ে পরিবারের পক্ষ থেকে তাহেরকে জানানো হয়, মেয়ের পিতা সিলেট থেকে এলে এ নিয়ে কথা হবে। ফলে বিষয়টি নিয়ে তাহের অভিমান করে। একপর্যায়ে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সবার অজান্তে মায়ের ওড়না গলায় পেচিয়ে নিজের ঘরের ধর্ণার সাথে জুলে আত্মহত্যা করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল বলেন, বাবা-মার সাথে অভিমান করে কিশোর তাহের আত্মঘাতি হয়েছে। লাশ এডিএমের কাছে আবেদন করে বিনা ময়না তদন্তে দাফন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews