1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন

ঝিনাইগাতীতে ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০

ঝিনাইগাতী (শেরপুর) : শেরপুরের ঝিনাইগাতী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার খান শাওনের আয়োজনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে শাহরিয়ার খান শাওন তার লিখিত বক্তব্যে জানান, গত ১৭ সালের ১৩ জুন শেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানতে পারি ঝিানাইগাতী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমাকে করা হয়েছে। আমি দায়িত্ব পাওয়ার পর থেকে বঙ্গবন্ধুর আদর্শে গড়া প্রাণের সংগঠন ছাত্রলীগের সুনাম বজায় রেখে কেন্দ্রীয় ও জেলা কমিটির নির্দেশে দলীয় সকল কর্মসূচী পালন করে আসছি। ২০১৮ সালের ১লা মার্চ ‘ক্রীড়ার সাথে যুক্ত হই, মাদক থেকে মুক্ত হই’ শ্লোগানে বঙ্গবন্ধু সিক্স এ সাইড ক্রিকেট টূর্ণামেন্ট ২০১৮-১৯ নামে এক ক্রিকেট খেলার আয়োজন করে ঝিনাইগাতী উপজেলা ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান ও সাধারণ সম্পাদক শাহরিয়ার খান শাওনের যৌথ স্বাক্ষরিত আবেদনের ভিত্তিতে ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি অত্র শিক্ষাপ্রতিষ্ঠানের মাঠে খেলাটি পরিচালনার অনুমতি দেন।
এদিকে টুর্ণামেন্ট শুরুর আগে উপজেলা ছাত্রলীগের অনুষ্ঠিত এক সভায় খেলা পরিচালনা কমিটি করি। ওই কমিটির আহবায়ক রাকিবুল হাসান শিমুল গেল বছরের ১০ সেপ্টেম্বর ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ আটক হন। মাদকের সাথে জড়িত থাকায় আমরা উপজেলা ছাত্রলীগ কোন মাদক ব্যবসায়ীকে আশ্রয় কিংবা প্রশ্রয় দিতে পারি না। তাই শিমুলকে ব্যতীত আমরা এই টূর্ণামেন্টটি উপজেলা আওয়ামী লীগ ও শেরপুর জেলা ছাত্রলীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমতিক্রমে গত ৩১ ডিসেম্বর খেলাটি সম্পন্ন করি।
এর আগে ফাইনাল খেলা পরিচালনার জন্য জেলা ও উপজেলা ছাত্রলীগের সময় নির্ধারণের পর দাওয়াতপত্র বিতরণ শুরুু করলে একটি মহল উপজেলা ছাত্রলীগের নাম ভেঙ্গে হুবুহু একটি দাওয়াতপত্র ফেসবুকে প্রচার করে।
তিনি বলেন, আমরা লক্ষ্য করেছি একটি স্বার্থান্বেষী মহল উপজেলা ছাত্রলীগের নাম ভেঙ্গে বিভিন্ন অপপ্রচার এবং অপকর্ম চালিয়ে যাচ্ছে। তারা ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে টুর্ণামেন্টের বিরুদ্ধে বিবৃতি দিয়ে ২-১টি মিডিয়ায় যে সংবাদ প্রকাশ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও নোংড়া মানসিকতার বহিঃপ্রকাশ মাত্র।
– মোহাম্মদ দুদু মল্লিক

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!