1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম থাইল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়লেন প্রধানমন্ত্রী উৎপাদন বাড়লেও হাজার মেগাওয়াট ছাড়িয়ে লোডশেডিং নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা নালিতাবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ভিডিও প্রকাশের মামলায় যুবক গ্রেফতার স্থানীয় এমপি বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় প্রার্থীতা প্রত্যাহার বিএফইউজের সম্পাদক শিবলী সাদিক’র সাথে ঝিনাইগাতীর সাংবাদিকদের মতবিনিময়

নালিতাবাড়ী মাধ্যমিক শিক্ষক সমিতি নির্বাচনে মোফাজ্জল সভাপতি, খোকন সম্পাদক

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী মাধ্যমিক শিক্ষক সমিতি’র ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নিরঙ্কুশ ভোটে মোফাজ্জল হোসেনসহ তার প্যানেল থেকে সংখ্যাগরিষ্ঠতা পদ দখল করলেও সবচেয়ে আলোচনার কেন্দ্রবিন্দু সাধারণ সম্পাদক পদে তার বিপরীতে প্যানেল বিহীন প্রার্থী টানা তিনবারের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম খোকন চতূর্থবারের মতো পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
শুক্রবার দিনভর ভোটগ্রহণ ও গণণা শেষে সন্ধ্যা সাতটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানসহ অন্যান্যের উপস্থিতিতে এ ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা প্রণব ভট্টাচার্য। নির্বাচনে সভাপতি পদে সমিতির প্রতিষ্ঠাকালীন সভাপতি ও উত্তর নাকশি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মোফাজ্জল হোসেন ২২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী সাবেক সভাপতি ও বাঘবেড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সুরুজ্জামান পেয়েছেন ১৩৮ ভোট। সাধারণ সম্পাদক পদে প্রতিষ্ঠালগ্ন থেকে তিনবারের টানা সাধারণ সম্পাদক ও তারাগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম খোকন ১৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী তারাগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোফাজ্জল-জাহিদ পরিষদের জাহিদুল ইসলাম পেয়েছেন ১৮০ ভোট।
এছাড়াও মোফাজ্জল জাহিদ পরিষদ থেকে সহ-সভাপতি পদে মোঃ আমিরুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে আব্দুল মোতালেব, সদস্য পদে আব্দুল খালেক, আব্দুল মালেক, মুহাম্মদ মাহফুজুল ইসলাম, আব্দুল হান্নান, মাসুদ রানা, ইকবাল হোসেন রুবেল, মোস্তফা কামাল ও প্যানেল বিহীন প্রার্থী আবুল কালাম আজাদ নির্বাচিত হয়েছেন।
সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে ৩৭৫ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ৩৬৭জন ভোটার।
এদিকে এ নির্বাচনকে ঘিরে গতরাত (বৃহস্পতিবার) থেকেই টানটান উত্তেজনা ছড়িয়ে পড়ে। এমনকি প্রকাশ্যে রাজনৈতিক প্রভাব বিস্তার লক্ষ্য করা যায় প্রার্থীদের নিয়ে। সকালে নির্বাচন সুষ্ঠু করতে শেরপুর থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয় ভোটকেন্দ্র তারাগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে। দিনভর শিক্ষক ছাড়াও প্রশাসনের লোকজন, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা ও সাংবাদিকসহ বিপুল পরিমাণ উৎসুক মানুষের ভির দেখা যায় বিদ্যালয়ের আশপাশে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!