1. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ১১:১১ অপরাহ্ন

রণবীর-আলিয়ার মুখ দেখাদেখি বন্ধ!

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : বলিউডের প্রেমিক যুগল আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেমের খবর কারো অজানা নয়। পরিণয় পেতে যাচ্ছে তাদের প্রেম। কিন্তু হঠাৎ এ জুটি কেউ কারো মুখই দেখছেন না!

এমন খবরে পাঠক অবাক হতে পারেন। তাই খুলে বলছি, আলিয়া ভাট ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমার কাজ শুরু করেছেন। বর্তমানে এ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে রণবীর কাপুরও নতুন একটি সিনেমার কাজ শুরু করেছেন। দুজনই একই স্টুডিওতে শুটিং করছেন। মজার বিষয় হলো—একই স্টুডিওতে কাজ করেও কেউ কারো সঙ্গে দেখা করছেন না!

একই স্টুডিওতে কাজ করেও দেখা না করা একটু বিস্ময়কর। এ বিষয়ে এই যুগলের ঘনিষ্ঠজন বলেন, ‘রণবীর-আলিয়া ব্যক্তিগত জীবনে যেমন ঘনিষ্ঠ, তেমনি পেশাদারিত্বের প্রশ্নেও তারা অত্যন্ত কঠিন। আর এজন্য শুটিং সেটে পরস্পরের সঙ্গে তারা দেখা করছেন না।’

রণবীর-আলিয়ার পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এতে জুটি বেঁধে অভিনয় করছেন তারা। এটি পরিচালনা করছেন আয়ান মুখার্জি। প্রযোজনা করছেন করন জোহর। আরো অভিনয় করছেন—অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। সিনেমাটি গত বছর মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে যায়। চলতি বছরের মাঝামাঝিতে এটি মুক্তির কথা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews