1. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ১২:২৪ পূর্বাহ্ন

  • আপডেট টাইম :: শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৪ বার পড়া হয়েছে

বিয়ের প্রস্তুতি নিয়ে বসে আছি : বাপ্পি চৌধুরী

বিনোদন প্রতিনিধি :  বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক  বাপ্পি চৌধুরী । যিনি তার অভিনয় দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন। ভালোবাসার রং দিয়ে জাজ মাল্টিমিডিয়া মাধ্যমে ২০১২ সালে  চিত্রজগতে অভিষেক ঘটে। সেই থেকে আজ পর্যন্ত পরিশ্রমের সাথে কাজ করে  যাচ্ছেন। জটিল প্রেম, রোমিও, প্রেম প্রেম পাগলামি, তবুও ভালবাসি, কি প্রেম দেখাইলা, ইঞ্চি ইঞ্চি প্রেম, কি দারুন দেখতে, হানিমুন, অনেক সাধের ময়না, লাভ স্টেশন, গুন্ডা দ্য টেররিস্ট, দুলাভাই জিন্দাবাদ, দাগ হৃদয়ে, আসমানী খ্যাত বাপ্পি চৌধুরী বর্তমান সময়ে ব্যাস্ত সময় পার করছেন সিক্রেট এজেন্ট ছবি নিয়ে। বিএফডিসিতে কথা হয় এই নায়কের সাথে। সাক্ষাৎকারটি নিয়েছেন আমাদের প্রতিনিধি মারুফ সরকার।

মারুফ সরকার: সিক্রেট এজেন্টের কাজ কতটুকু  শেষ হয়েছে ?
বাপ্পি চৌধুরী : এই মাসের মধ্যেই কাজ গুছিয়ে ফেলবো কারণ এক লোটে শুটিং। আর এই মাস পর অন্য জায়গায় সিডিউল দেয়া তাই এই মাসেই কাজ শেষ করবো .

মারুফ সরকার: সিক্রেট এজেন্ট ছবিতে আপনার কি চরিত্র।
বাপ্পি চৌধুরী :  এই ছবিতে আমার চরিত্র এমন  পুলিশের না হয়েও আমি পুলিশের কাজ করি পরবর্তীতে জানা যাই আমি পুলিশের একজন সাব -ইন্সপেক্টর।

মারুফ সরকার: ছবিটি নিয়ে আপনি কতটা আশাবাদী ?
বাপ্পি চৌধুরী : সাফি উদ্দিন সাফির সাথে সবসময় আমার ক্যামিস্ট্রি ভালো। আমরা দুজন অনেকগুলো ছবি একসাথে দিয়েছি। আশা করবো এই ছবিটি তার ব্যাতিক্রম হবে না।

মারুফ সরকার: আপনার বিপরীতে অভিনয় করেছেন নবাগত  উষ্ণ হক। সহশিল্পী হিসেবে তিনি কেমন ?
বাপ্পি চৌধুরী : সে খারাপ না। নতুন  যারা কাজ করছেন তার মধ্যে উষ্ণ সবচেয়ে ভালো করছে। আর সে কাজের প্রতি খুব বেশি যত্নবান। তাই আমরা আশা করবো আমরা একটা ভালো ছবি পেতে যাচ্ছি। আর এভাবে কাজ করলে উষ্ণ বছরে এক দুইটা কাজ পাবে।

মারুফ সরকার: বাপ্পি -উষ্ণ জুটি কি আর অন্য ছবিতে দেখা যাবে ?
বাপ্পি চৌধুরী : কথা হচ্ছে আশা করা যায় দর্শকরা আবার অন্য ছবিতে এই জুটি দেখতে পাবে যদি দর্শকরা ঠিক ভাবে গ্রহণ করে।

মারুফ সরকার : আপনার অন্য  ছবির খবর যদি বলতেন ?
বাপ্পি চৌধুরী : আমার অনেক গুলো সিডিউল পরে গেছে তাই কাজ নিয়ে দেরি হচ্ছে। তারপর ও সব জায়গায় সময় দেয়ার চেষ্টা করছি।

মারুফ সরকার: দর্শক কি ধরণের গল্প চায় বা সিনেমা  চায় ?
বাপ্পি চৌধুরী : আমাদের দর্শক অনেক বেশি দায়িত্ববান। তারা কখন কি চায় তা তারা নিজেরাও বুঝতে পারে না তারা হলো ফেইসবুক ভাইরালের মতো যখন হয় তো হতেই থাকে আর যখন ভ্যানিস হয়ে যায় তখন হতেই থাকে।

মারুফ সরকার : প্রথমদিকে আপনি যেভাবে কাজ করছেন পরে আপনার কাজ কমে গেছে এটা কি নিজে থেকে নাকি কোনো পতিবন্ধিকতা ?
বাপ্পি চৌধুরী : আমি নিজে থেকে কমিয়ে দিয়েছি। আমি চাইলে সবসময় সিডিউল দিতে পারি। এখন ভালো কাজ কম হচ্ছে আর ভালো কাজ কম হওয়ার কারণে আমাদের কাজের পরিধি কমে গেছে।

মারুফ সরকার : আপনি কিছুদিন আগে বিয়ের ঘোষণা দিয়েছিলেন। আপনার বিয়ের বিষয়ে ভক্তদের জানার আগ্রহ আছে যদি আপনি কিছু বলতেন ?
বাপ্পি চৌধুরী : বিয়ের প্রস্তুতি নিয়ে বসে আছি। বাবা -মা বিয়ে না দিলে কি করবো। বাবা মার পছন্দ মতো বিয়ে দিলে বিয়ে করে ফেলবো।

– মারুফ সরকার

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews