1. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ১১:৩৩ অপরাহ্ন

নালিতাবাড়ীতে দুই জুয়াড়ির কারাদণ্ড

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৮৯২ বার পড়া হয়েছে

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীর শহরের সাহাপাড়া মহল্লায় সোমবার দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে দুই জুয়াড়িকে হাতেনাতে আটকের পর ভ্রাম্যমান আদালতে দিয়েছে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান জুয়া খেলার অপরাধে মজনু মিয়াকে (২৯) একমাস এবং জুয়া খেলার সুযোগ করে দেওয়ায় সুমন সাহাকে (৩৪) তিন মাসের দণ্ডাদেশ প্রদান করেন।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের সাহাপাড়া মহল্লায় সুমন সাহার বাড়িতে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদলের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। এসময় ৭-৮জন জুয়াড়ি বাসার গেইট ভেতর থেকে তালা দিয়ে ঘরে বসে জুয়া খেলছিল। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশিরভাগ জুয়াড়ি পালিয়ে গেলেও বিদ্যুত শ্রমিক মজনু মিয়া এবং বাড়ির মালিক আশ্রয়দাতা সুমন সাহা জুয়াড় সরঞ্জামসহ পুলিশের হাতে ধরা পড়ে। খবর পেয়ে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মজনু মিয়াকে একমাসের এবং সুমন সাহাকে তিন মাসের বিনাশ্রম দণ্ডাদেশ প্রদান করেন।
উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি উপজেলা মাসিক আইন-শৃঙ্খলা সভায় প্রাথমিক শিক্ষক নেতা আবুল কালাম আজাদ ও বাংলার কাগজ সম্পাদক মনিরুল ইসলাম মনির নালিতাবাড়ীর বিভিন্ন স্পটে জুয়ার আসর নিয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। এতে প্রশাসনের তৎপরতা আরও বেড়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews