1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

চ্যানেল টুয়েন্টিফোরে নিয়োগ পেলেন ইমরান হাসান রাব্বী

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০

শেরপুর : দেশের অন্যতম সংবাদভিত্তিক বেসরকারী টেলিভিশন “চ্যানেল টুয়েন্টিফোর”-এ শেরপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন শেরপুরের তরুণ সাংবাদিক ইমরান হাসান রাব্বী। তিনি ৪ মার্চ (বুধবার) টেলিভিশনটির প্রধান কার্যালয় থেকে যোগদানপত্রসহ নিয়োগের প্রয়োজনীয় কাগজপত্র হাতে পান।
২০১৪ সালে সাংবাদিক ইমরান জেলার প্রথম অনলাইন পত্রিকা শেরপুর টাইমসের নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে একই পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার হিসেবে পদন্নোতি পান তিনি। ইমরান এর আগে বেসরকারী টেলিভিশন ডিবিসি নিউজ, জাতীয় বাংলা দৈনিক দেশ রুপান্তর ও ইংরেজি দৈনিক ডেইলি অবজারভারে কাজ করেছেন। এছাড়া নিজ জেলা শেরপুরকে বিশ্ব দরবারে তুলে ধরতে তারুণ্যের প্লাটফরম শেরপুর লাইভের যাত্রা শুরু করেন। জেলা ব্র্যান্ডিং এ অবদান রাখায় শেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে একাধিকবার সম্মাননাও পেয়েছেন তিনি।
ইমরান হাসান রাব্বী ১৯৯২ সালের ১৫ অক্টোবর জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলায় জন্মগ্রহণ করেন। আমিনুল ইসলাম ও সুলতানা উম্মে সালমা দম্পতির বড় ছেলে রাব্বী শেরপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ইংরেজি বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন। তিনি একজন রক্ত সৈনিক ও সামাজিক সংগঠক হিসেবেও সমধিক পরিচিত মুখ শেরপুরের সামাজিক সাংস্কৃতিক অঙ্গনে।
“চ্যানেল টুয়েন্টিফোর”-এ শেরপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় শেরপুর জেলা প্রশাসন, জেলা পুলিশ, শেরপুর প্রেস ক্লাব, জনউদ্যোগ, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি, শেরপুর টাইমসের পরিচালনা পর্ষদসহ জেলায় কর্মরত সাংবাদিক ও বিভিন্ন মহল অভিনন্দন জানিয়েছেন।
এ ব্যাপারে ইমরান জানান, “টেলিভিশন সাংবাদিকতায় আমার প্রথম ভালোবাসা ডিবিসি নিউজ। এই চ্যানেলের মাধ্যমেই আমি কাজ শিখেছি ও নিজেকে প্রস্ফুটিত করার সুযোগ পেয়েছি। এখন নতুন করে চ্যানেল টুয়েন্টিফোরের দায়িত্ব হাতে পেয়েছি। সকলের ভালোবাসা নিয়ে সততার সাথে শতভাগ আমার দায়িত্ব পালন করতে চাই, সেই সাথে স্থানীয় প্রশাসন, সিনিয়র সংবাদিকসহ সকল সহযোদ্ধাদের সহযোগিতা চাই।”

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!