1. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৯:০৬ অপরাহ্ন

কাস্টিং কাউচ নিয়ে আনুশকা শেঠির বক্তব্য

  • আপডেট টাইম :: সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ১০ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : হুবলি সিনেমাখ্যাত অভিনেত্রী আনুশকা শেঠি। সম্প্রতি একটি সংবাদ সম্মেলনে তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচ অর্থাৎ কুপ্রস্তাব নিয়ে কথা বলেছেন তিনি।

এই অভিনেত্রী বলেন, ‘আমি স্বীকার করছি তেলেগু ইন্ডাস্ট্রিতে এটি আছে। কিন্তু, আমাকে কখনো কাস্টিং কাউচের মুখোমুখি হতে হয়নি, কারণ আমি খুবই সোজাসাপ্টা কথা বলি।’

তিনি জানান, ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ তাকে বাজে প্রস্তাব দেওয়ার সুযোগ পায় না। আনুশকা বলেন, ‘আমি সবার সঙ্গে সোজাসাপ্টা কথা বলি এবং ভালো সম্পর্ক বজায় রাখি। সহজ পথে থেকে অল্প দিনের জন্য খ্যাতি নাকি পরিশ্রম করে অনেকদিন ইন্ডাস্ট্রিতে টিকে থাকবেন তা অভিনেত্রীদের সিদ্ধান্ত নিতে হবে।’

আনুশকা শেঠি অভিনীত পরবর্তী সিনেমা নিঃশব্দম। এতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন— আর মাধবন, শালিনি পান্ডে, অঞ্জলি, হলিউড অভিনেতা মাইকেল ম্যাডসন প্রমুখ। আগামী ২ এপ্রিল এই সিনেমা মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়া তা এখন অনিশ্চিত।

এদিকে সিনেমার পাশাপাশি ব্যক্তিগত কারণে বেশ আলোচনায় আনুশকা। সম্প্রতি গুঞ্জন ওঠে, খুব শিগগির পরিচালক প্রকাশ কোবেলামুড়িকে বিয়ে করছেন আনুশকা। এই অভিনেত্রীর সাইজ জিরো সিনেমাটি পরিচালনা করেছেন তিনি। তবে খবরটি অস্বীকার করেছেন আনুশকা।

এছাড়া কয়েকদিন আগে শোনা যায়, ভারতীয় এক ক্রিকেটারকে বিয়ে করছেন এই অভিনেত্রী। কিন্তু খবরটি সত্য নয় বলে জানান তিনি। এখানেই শেষ নয়,বাহুবলি সিনেমা মুক্তির পর অভিনেতা প্রভাসের সঙ্গে আনুশকার প্রেমের গুঞ্জন ছড়ায়। যদিও পরবর্তী সময়ে এই গুঞ্জন উড়িয়ে দেন তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews