1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

খালেদার চিকিৎসা তদারকির দায়িত্ব নিলেন পুত্রবধূ জোবাইদা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

বাংলার কাগজ ডেস্ক : দুই মামলায় দুই বছরের বেশি সময় সাজা ভোগ করার পরে গুলশানের বাসভবন ফিরোজায় ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে আছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দলের মেডিকেল বোর্ড তার চিকিৎসা দিচ্ছে। তবে খালেদা জিয়ার দ্রুত সুস্থতার জন্য চিকিৎসা তদারকির দায়িত্ব নিয়েছেন তার পুত্রবধূ জোবাইদা রহমান।

বর্তমানে সপরিবারে লন্ডনে অবস্থান করছেন জোবাইদা। সেখান থেকেই খালেদা জিয়ার যাবতীয় খোঁজ-খবর রাখবেন তিনি। সেই সঙ্গে চিকিৎসার বিষয়টিও তদারকি করবেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান জানান, মেডিকেল বোর্ড চিকিৎসা দিলেও তার পরিবারের সদস্যরা চিকিৎসার বিষয়ে সব ধরনের দায়িত্ব দিয়েছেন তারেক রহমানের স্ত্রী জোবায়দা রহমানকে। বোর্ডের চিকিৎসকরা তার সঙ্গে সমন্বয় করেই চিকিৎসা দেবেন।

খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম বলেন, ‘বাড়ি ফেরার পরে সে (খালেদা জিয়া) মানসিকভাবে ভালো থাকলেও সুস্থ নেই। শ্বাসকষ্ট হচ্ছে, হাত নাড়াতে পারে না। আপাতত বাড়িতে যতটা সম্ভব চিকিৎসা দেয়া হবে। একটু সুস্থ হয়ে উঠলে, তার পছন্দমত হাসপাতালে উন্নত চিকিৎসা দেয়া হবে। সেই পর্যন্ত চিকিৎসার যাবতীয় দেখভাল করবে জোবায়দা রহমান।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!