1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

নতুন করে করোনায় আক্রান্ত ৪ জন

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ মার্চ, ২০২০

বাংলার কাগজ ডেস্ক : করোনাভাইরাসে দেশে নতুন করে আরো চারজন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৮ জনে।

শুক্রবার (২৭ মার্চ) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা করোনাভাইরাস নিয়ে অনলাইনে নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান।

মীরজাদী সেব্রিনা বলেন, করোনায় আক্রান্তদের মধ্যে দুইজন চিকিৎসক রয়েছেন। আক্রান্ত চারজনের মধ্যে একজন পুরুষ, তিনজন নারী। এরা চিহ্নিত রোগীর সংস্পর্শে এসেছিলেন। চারজনের মধ্যে দুইজন ঢাকার ভেতর ও দুইজন ঢাকার বাইরে।

আক্রান্তদের মধ্যে একজনের বয়স ২০ থেকে ৩০ এর মধ্যে। ৩১ থেকে ৪০ এর মধ্যে একজন, ৪১ থেকে ৫০ এর মধ্যে একজন ও ৫১ থেকে ৬০ এর মধ্যে একজন রয়েছে বলে তিনি জানান।

মীরজাদী সেব্রিনা বলেন, ‘গত ২৪ ঘণ্টায় গত ২৪ হট লাইনে কল করেছেন ৩৩২১ জন। ১০৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত মোট ১ হাজার ২৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।’

গতকাল বৃহস্পতিবার পর্যন্ত দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিল ৪৪ জন। আর মারা গেছে পাঁচজন।

প্রসঙ্গত, করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টা বিশ্বে দুই হাজার ৭৮৯ জনের মৃত‌্যু হয়েছে। বিশ্বের ১৯৯টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে ২৪ হাজারের বেশি মানুষ মারা গেছে। আক্রান্ত হয়েছে সোয়া পাঁচ লাখের বেশি মানুষ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!