1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৫ মে ২০২০, ০৭:৩২ পূর্বাহ্ন

শ্রীবরদীতে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে তৎপর পুলিশ

  • আপডেট টাইম :: শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ১৫১ বার পড়া হয়েছে

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে করোনা ভাইরাসের বিস্তার রোধে জনসচেতনতা গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করে যাছে শ্রীবরদী থানা পুলিশ। থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদারের নেতৃত্বে সংক্রমণ রোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে উপজেলার বিভিন্ন বাজারে মাইকিং, লিফলেট বিতরণসহ নানা ধরনের প্রচার চালিয়ে যাচ্ছে পুলিশ।
অপরদিকে শেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন উপজেলার ঝগড়ারচর বাজারসহ বিভিন্ন বাজার তদারকি করেছেন। শনিবার বিকেলে শ্রীবরদী পৌর শহেরর বিভিন্ন দোকানে সামাজিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা লক্ষে সাদা গোল বৃত্ত করে দেন ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার। এসময় উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) বন্দে আলী, ওষুধ ব্যবসায়ী সোয়েব আলী, পনির, সাংবাদিক ফরিদ আহম্মেদ রুবেল, তাসলিম কবির বাবু সহ পুলিশের অন্যন্য সদস্যরা।
থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে উপজেলায় নানা প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যাক্তিদের নিয়মিত তদারকি করা হচ্ছে। ইতিমধ্যেই বিভিন্ন বাজারে পুলিশ মোতায়ন করা হয়েছে। একই জায়গায় যেন একাধিক ব্যাক্তি জমায়েত না হতে পারে সেদিকে নজরদারি বাড়াচ্ছে পুলিশ। করোনা মোকাবেলায় সবাইকে সচেতন হয়ে কাজ করতে হবে। সরকারি নির্দেশনা অনুযায়ী সবাইকে চলতে হবে। কেউ কোন গুজব সৃষ্টি করলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
– ফরিদ আহম্মেদ রুবেল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews