1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

খাদ্যসামগ্রী নিয়ে এক হাজার পরিবারের পাশে বান্দরবান জেলা ছাত্রলীগ

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

বান্দরবান : করোনা ভাইরাস সচেতনতায় কর্মহীন গৃহবন্দী অসহায় দরিদ্র এক হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করার ঘোষনা দিয়েছে বান্দরবান জেলা ছত্রলীগ। ইতোমধ্যে এক হাজার খাদ্যসামগ্রী প্যাকেট করে প্রস্তুত করা হয়েছে। আজ (মঙ্গলবার) থেকে জেলা শহরের পৌর এলাকা ও সদর উপজেলার ৫টি ইউনিয়নের একহাজার পরিবারের কাছে এ খাদ্যসামগ্রী পৌছে দেয়া হবে। এতে পরিবার প্রতি ৫ কেজি চাল, ১ কেজি পিয়াজ, ১ কেজি আলু, ১ কেজি মশুরের ডাল, হাফ লিটার তেল, ১টি সাবান ও একটি করে মাস্ক দেয়া হচ্ছে।
এ বিষয়ে বান্দরবান জেলা ছাত্রলীগের সহসভাপতি আশীষ বড়–য়া জানান, করোনার সঙ্কটময় পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাড়াতে ছাত্রলীগের উদ্যোগে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এর পক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক উসিং হাই রবিন বাহাদুর ও জেলা ছাত্রলীগের সিনিয়র কয়েকজন নেতার সহযোগিতায় অসহায় মানুষদের সহায়তায় এ খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। মঙ্গলবার থেকে আমরা এ খাদ্যসামগ্রী মানুষের কাছে পৌছে দিব।
তিনি আরো বলেন, যে কোন দূর্যোগে ছাত্রলীগের নেতাকর্মীরা দরিদ্র অসহায় সুবিধা বঞ্চিত মানুষের পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে।
এছাড়াও বর্তমান এ সঙ্কটময় পরিস্থিতিতে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিটি উপজেলায় প্রতিটি ইউনিয়নে ওয়ার্ডে মানুষের পাশে দাড়িয়েছে যে যার অবস্থান থেকে সাধ্যমত সহযোগিতা করে যাচ্ছে। এ সঙ্কট উত্তোরণ না হলে আগামী ৪ এপ্রিল পর্যন্ত আমাদের নিরবিচ্ছিন্ন সহযোগিতা অব্যাহ থাকবে।
উল্লেখ্য, বান্দরবানে ইতোমধ্যে পার্বত্য মন্ত্রী জেলা পরিষদ জেলা প্রশাসন ও ব্যক্তি উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত আছে। প্রশাসনের পক্ষ থেকে ৪৭ মেট্রিক টন চাল, নগদ ৩ লাখ ৭০ হাজার টাকা এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে তিন জেলা পরিষদকে ১ কোটি ৫০ লাখ টাকা, ৬০০ মেট্রিকটন চাল বরাদ্দ দেয়া হয়েছে। এখনো পর্যন্ত কোন করোনা রোগী সণাক্ত হয়নি। প্রাতিষ্ঠানিক ও বাড়িতে ১১০ জন কোয়ারেন্টাইনে রয়েছে।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!