1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৫ মে ২০২০, ০৭:৫৬ পূর্বাহ্ন

শ্রীবরদীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম :: বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৮৯ বার পড়া হয়েছে

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং জনসমাগম ঠেকাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।
বুধবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার পৌর শহর এবং ঝগড়ারচর বাজারে এ অভিযান পরিচালনা করে ৩০ হাজার টাকা জরিমান আদায় করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার এবং সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মন্জুর আহসান সঙ্গীয় ফোর্স নিয়ে জনস্বার্থে এ অভিযান পরিচালনা করেন।
জানা যায়, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং হাট বাজারে গণজমায়েত ঠেকাতে সরকারি নির্দেশনা অনুযায়ী উপজেলা প্রশাসন, পুলিশ, সাংবাদিক ও স্থানীয় জনপ্রতিনিধি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। কিন্তু নিত্যপ্রয়োজনীয় ও ওষুধের দোকান ব্যতীত কিছু অসাধু ব্যবসায়ী সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা পরিচালনা করছে। এমন খবরের প্রেক্ষিতে সামাজিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা বাধ্যতামূলক করতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার এবং সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মন্জুর আহসান সঙ্গীয় ফোর্স নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।
এসময় শ্রীবরদী বাজারের ব্যবসায়ী আক্তারুজ্জামানকে ৩ হাজার, সুলতানকে ৪ হাজার, হামিদুরকে ১ হাজার এবং বিনা কারনে ঘুরাঘুরি করার দায়ে নূরনবী নামে এক ব্যক্তির নিকট থেকে ৫শ টাকা জরিমানা আদায় করা হয়।
এছাড়াও ঝগড়ারচর বাজারে অভিযান চালিয়ে কাপড় ব্যবসায়ী আনোয়ার হোসেনকে ৪ হাজার, রফিকুলকে ৬ হাজার, সাজু মিয়াকে ৫ হাজার, বাবুল মিয়াকে ৪ হাজার ৫শ এবং হার্ডওয়ার ব্যবসায়ী আ: রহিমকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।
অপরদিকে এপ্রিল বুধবার সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার ও সহকারি কমিশনার (ভূমি) মন্জুর আহসান নেতৃত্বে উপজেলার বিভিন্ন অসহায়-হতরিদ্রদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় অসহায়-হতদরিদ্রদের পরিবারের মাঝে চাল, ডালসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিরতণ করা হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রকিবুল হাসান, ভেলুয়া ইউপি চেয়ারম্যান মিঞা মো. মিজানুর রহমান, উপজেলা পরিষদের সিএ কামরুজ্জামান আবু প্রমুখ।
– ফরিদ আহম্মেদ রুবেল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews