1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ০৩ জুন ২০২০, ০৫:০২ পূর্বাহ্ন

নালিতাবাড়ী-নকলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিইসহ স্বাস্থ্য সরঞ্জাম দিলেন মতিয়া চৌধুরী

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৩৭৫ বার পড়া হয়েছে

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী ও নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা সংক্রমণ প্রতিরোধে পিপিইসহ স্বাস্থ্য সরঞ্জামাদী প্রদান করেছেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি।
বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকেলে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকদের হাতে মতিয়া চৌধুরীর পক্ষে এসব হস্তান্তর করেন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
নালিতাবাড়ীতে হস্তান্তরকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) লুবনা শারমীন, হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা: মেহেদী হাফিজ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুস সবুর, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকার, সাংস্কৃতিক সম্পাদক সারোয়ার জাহান স্বপন, শ্রমিক নেতা আনোয়ারুল মঞ্জিল প্রমুখ।
জানা গেছে, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) এবং বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ শাখা কর্তৃক স্থানীয় সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরীকে দেওয়া হয় এসব সরঞ্জাম। পরে মতিয়া চৌধুরী এসব তাঁর নির্বাচনী এলাকা নালিতাবাড়ী ও নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য প্রেরণ করেন। নালিতাবাড়ীতে প্রদানকৃত সরঞ্জাম সমূহের মধ্যে ছিল- সার্জিকেল মাস্ক ২৮টি, মাস্ক ৫২টি, স্যানিটাইজার ১১ বোতল, এন্টিসেপ্টিক হ্যান্ডরাফ ২ বোতল, পিপিই ১১ পিছ, হ্যান্ড গ্লাভস ৫০ জোড়া ও এন্টিসেপ্টিক সাবান ১৫৮৪ পিছ।

এর আগে একইভাবে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিইসহ অন্যান্য সরঞ্জামাদি হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews