1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

ঘরে খাবার সংকট থাকলে যোগাযোগ করুন : শ্রীবরদী উপজেলা প্রশাসন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : বিশ্বের অন্যান্য দেশে মতো বাংলাদেশেও করোনা ভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সরকার ইতিমধ্যেই বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছে। এ কারনে কলকারখানাসহ বিভিন্ন প্রতিষ্ঠান বন্ধ হওয়ায় দুঃশ্চিন্তায় পড়েছে নি¤œ আয়ের খেটে খাওয়া মানুষ। সারাদিন প্ররিশ্রম করে যাদের সংসার চলে, করোনা ভাইরাসের প্রভাবে সবকিছু বন্ধ থাকায় তারা এখন ঘরবন্দি। অনেকের বাড়িতেই খাবার শেষ হয়ে গেছে।
এমতাবস্থায় উপজেলার প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা সরকারি নির্দেশনা মোতাবেক দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে খাবার বিতরণ করছে। এরই ধারাবহিকতায় শ্রীবরদী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বৃহস্পতিবার সকালে ফেসবুক আইডি উপজেলা প্রশাসন শ্রীবরদী, শেরপুর- এর টাইমলাইনে খাদ্যসামগ্রী বিতরণ সম্পকির্ত একটি পোস্ট দেন।
ফেসবুকের স্ট্যাটাসটি হুবুহু পাঠকদের জন্য তুলো ধরা হলো “আপনার সম্মানের প্রতি আমরা শ্রদ্ধাশীল। আপনার বাসায় খাবার সংকট থাকলে এবং সবার সামনে আপনি খাদ্য সহায়তা নিতে বিব্রত বোধ করলে এবং আপনার কোনো প্রতিবেশির (যারা দিনমজুর, শ্রমিক, ভিক্ষুক, ভ্যানচালক, রিক্সা চালক, চা দোকানী) খাদ্য সংকট থাকলে অনুগ্রহ করে নিন্মোক্ত ফোন নস্বরে যোগাযোগ করুন। মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তা আপনার বাসায় পোঁছে দিবো। যোগাযোগ: ০১৭১০-০১৩৭৩৪। (বি: দ্র: ইতোমধ্যে যিনি পেয়েছেন তিনি দয়া করে যোগাযোগ করবেন না। অপরকে সুযোগ দিন।) ঘরে থাকুন, নিজে ভালো থাকুন, অপরকে ভালো রাখুন।”
ফেসবুক টাইমলাইনে স্ট্যাটাসটি দেওয়ার পর অনেকেই এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন। ইঞ্জি: জাকিরুল ইসলাম সুমন লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন এবং আপনার এ ধরনের উদ্যোগের জন্য আপনাকে ধন্যবাদ, কুরবান আলী লিখেছেন মহতি উদ্যোগের জন্য আন্তরিক অভিনন্দন, মাসুদ ফারুক লিখেছেন সত্যি প্রসাংশা না করে পারলাম না মানবতার দোয়ার খোলা থাক সবসময়।
এছাড়াও অনেকেই উপজেলা প্রশাসনের এ ধরণের উদ্যোগকে অভিনন্দন জানিয়েছেন।
– ফরিদ আহম্মেদ রুবেল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!