1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ০৩ জুন ২০২০, ০৩:১৮ পূর্বাহ্ন

বাদশার উদ্যোগে নালিতাবাড়ীর ছয় শতাধিক পরিবার পেল খাদ্য সহায়তা

  • আপডেট টাইম :: রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৮১১ বার পড়া হয়েছে

নালিতাবাড়ী (শেরপুর) : করোনা পরিস্থিতির কারণে কর্মহীন-অস্বচ্ছলদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কৃষিবিদ বদিউজ্জামান বাদশা।
শুক্রবার (৩ এপ্রিল) রাত থেকে শনিবার পর্যন্ত নালিতাবাড়ী পৌর শহরের কালিনগর, উত্তর গড়কান্দা, কাচারিপাড়া, গোনাপাড়া, নালিতাবাড়ী (আড়াইআনী) বাজার, আমবাগান, তারাগঞ্জ দক্ষিণ বাজার, সিটপাড়া, বাজার সিটপাড়া ও গোবিন্দনগর মহল্লার নিম্ন আয়ের ছয় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌছে দেন তিনি। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি সয়াবিন ও দুইটি সাবান।

একইদিন করোনার সংক্রমণ রোধে উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মসজিদের ঈমাম, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও দলীয় কর্মীসহ সমাজের বিভিন্ন স্তরের মানুষের মাঝে তিনি হ্যান্ড স্যানিটাইজার, মাক্স ও সাবান বিতরণ করেন।
এদিকে তিনি গত দুই দিন যাবত উপজেলার বিভিন্ন বাজার ঘুরে হ্যান্ডমাইকে করোনাভাইরাস এর সংক্রমণ রোধে জনগণের মাঝে সচেতনতামূলক প্রচার কার্যক্রম পরিচালনা করেন।
কৃষিবিদ বদিউজ্জামান বাদশা জানান, করোনার প্রভাবে দেশের প্রান্তিক জনগোষ্ঠী অসহায় হয়ে পড়েছে। অনেকেই কর্মহীন হয়ে মানবেতর জীবন-যাপন করছেন। এমতাবস্থায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন ও অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews