1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

কলাপাড়ায় দুঃস্থ মানুষের পাশে এসএসসি অদম্য ৯৭-৯৬ ব্যাচ

  • আপডেট টাইম :: সোমবার, ৬ এপ্রিল, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় করোনাভাইরাস আতংকে ঘর থেকে বের হতে না পারা অসহায় দিনমজুর খেঁটে খাওয়া বেশ কিছু পরিবারের জন্য খাদ্যসামগ্রী বিতরণ করেন এসএসসি অদম্য-৯৭ ব্যাচের সদস্যরা। সোমবার ০৬ এপ্রিল ১১ টায় কলাপাড়া শহরের সদর রোড নুতন লঞ্চঘাট সংলগ্ন অদম্য-৯৭ ব্যাচের অফিসের সামনে এ কার্যক্রমের শুভ উদ্ভোধন হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান। কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো: শহীদুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তপন কুমার ঘোষ, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি মো.হুমায়ূন কবির, সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন মিন্টু শিকদার, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো: ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মো: সাইফুল ইসলাম রয়েলসহ কলাপাড়া উপজেলা ১৯৯৭ সনের এসএসসি অদম্য-৯৭ সদস্যরা।
অদম্য-৯৭ ব্যাচের সদস্যরা জানান, আজকে ৭০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে এবং আগামীকাল ১৬ বেদে পরিবারসহ পর্যায়ক্রমে ১৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে ভবিষ্যতে প্রয়োজনে এই ত্রান কার্যক্রম আরও বৃদ্ধি করব ইনশাআল্লাহ।
অপরদিকে এস স সি – ৯৬ ব্যাচ, কলাপাড়া সোমবার বিকেল ৫ টায় পৌর শহরের স্থানীয় মিনি মার্কেটে অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রান বিতরণ করে।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!