1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু ঝিনাইগাতিতে নিখোঁজের ৬ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, ১২ নাবিক নিখোঁজ বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী জিআই স্বীকৃতি পেলো টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত: অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ পবিত্র ভোটের মাধ্যমে নালিতাবাড়ীতে থাকার সুযোগ চাইলেন হাজি মোশারফ গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর

জাপার কো-চেয়ারম‌্যান হচ্ছেন যারা

  • আপডেট টাইম :: শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

রাজনীতি ডেস্ক : জাতীয় পার্টিতে কাউন্সিলে কো-চেয়ারম‌্যানদের নাম ঘোষণা করা হবে না। কাউন্সিলররা দাবি করে বসলে এক্ষেত্রে তাদের নাম ঘোষণা করা হতে পারে। নাহলে সম্মেলনের পর সুবিধাজনক সময়ে কো-চেয়ারম‌্যানদের নাম ঘোষণা করবেন বলে জানিয়েছেন দলের চেয়ারম‌্যান জিএম কাদের।

তবে দলে কো-চেয়ারম‌্যান পদের সংখ‌্যা বাড়ছে। আগে ছিল দুজন। এখন সেটা এখন ছয়। কো-চেয়ারম‌্যানের সংখ‌্যা বাড়িয়ে দলের গঠনতন্ত্র অনুমোদন দেয়া হয়েছে। কাউন্সিলে এটি অনুমোদন করিয়ে নেয়া হবে।

জাতীয় পার্টির নতুন কমিটিতে কো-চেয়ারম‌্যান হচ্ছেন দলের জ্যেষ্ঠনেতা ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, সাবেক মহাসচিব এবি এম রুহুল আমিন হাওলাদার, সাবেক মন্ত্রী ও প্রেসিডিয়াম সদস‌্য কাজী ফিরোজ রশীদ, সাবেক মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস‌্য ও মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির নাম চূড়ান্ত আছে। এদের মধ্যে আবার যে কেউ আবার বাদ পড়তে পারেন।

এক্ষেত্রে দলের প্রেসিডিয়াম সদস‌্য মুজিবুল হক চুন্নু এমপি, সালমা ইসলাম এমপি, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, কিংবা এরশাদের বড় ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদকে দেখা যেতে পারে।

২০১৬ সালে সর্বশেষ দলের কাউন্সিলে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান হুসেইন মুহম্মদ এরশাদ তার স্ত্রী রওশন এরশাদ ও ছোট ভাই জিএম কাদেরকে সম্মানিত করতে দলের কো-চেয়ারম‌্যান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!