1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৮:২৯ অপরাহ্ন

নালিতাবাড়ীতে প্রস্রাব আটকে মারা যাওয়ার দুইদিন পর করোনা পজেটিভ

  • আপডেট টাইম :: সোমবার, ১৮ মে, ২০২০
  • ৭১৪ বার পড়া হয়েছে

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে প্রস্রাব আটকে মারা যাওয়ার দুইদিন পর সংগৃহীত নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ পাওয়া গেছে এক দিনমজুরের। মৃত ওই দিনমজুর উপজেলার সোহাগপুর পশ্চিমপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে আহাম্মদ আলী (৩৫)।
সূত্র জানায়, শুক্রবার দিনমজুর আহাম্মদ আলীর প্রস্রাব আটকে যায়। শনিবার তার অবস্থা বেগতিক দেখে স্বজনেরা নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। বিকেলে সদর হাসপাতালে ভর্তির প্রায় আধঘন্টার মধ্যে আহাম্মদ আলী মারা যায়। তবে মৃত্যুর আগে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় সদর হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহে পাঠায়। পরে আজ সোমবার নমুনা রিপোর্টে তার করোনা পজেটিভ আসে। বিষয়টি জেলা স্বাস্থ্য বিভাগ নিশ্চিত করেছেন।
নালিতাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) এসএম নাকিবুল মাজেদ জানান, প্রস্রাব আটকে আমাদের হাসপাতালে ভর্তির পর অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়। মৃত্যুর আগে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় নমুনা সংগ্রহের পর সোমবার তার করোনা পজেটিভ আসে। হতে পারে, দুটো রোগের সমন্বয়ে তার মৃত্যু ঘটতে পারে। আমরা করোনা পরীক্ষার জন্য আহাম্মদের বাড়ির লোকেদের নমুনা সংগ্রহ করব।
এদিকে স্থানীয় কাকরকান্দি ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ তালুকদার মুকুল ও মৃতের নিকটাত্মীয় জানান, আহাম্মদের করোনার কোন উপসর্গ ছিল না। শ্বাসকষ্ট মৃত্যুর আগে শুরু হয়। যার ফলে স্বাভাবিক নিয়মেই তার দাফন সম্পন্ন হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews