1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৭:২৯ অপরাহ্ন

নালিতাবাড়ীতে উপজাতি কৃষক খুন, আহত দুই : হত্যাকারীদের গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ

  • আপডেট টাইম :: বুধবার, ২০ মে, ২০২০
  • ২৪২৩ বার পড়া হয়েছে

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে মদ্যপ তিন ব্যক্তির হাতে খুন হয়েছেন সুনীল মারাক (৪৫) নামে এক উপজাতি কৃষক। আহত হয়েছে আরও দুইজন। তবে হামলাকারী তিনজনকে হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। আজ বুধবার (২০ মে) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার সীমান্তবর্তী গারো পাহাড়ের কালাপানি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, পূর্ব সমশ্চুড়া গ্রামের কৃষক সুনীল মারাক স্ত্রী, সন্তান ও মেয়ের জামাতাদের নিয়ে বুরুঙ্গা কালাপানি এলাকায় বোরো ধান কেটে বাড়ি আনছিলেন। সন্ধ্যা সাতটার দিকে কাটা ধানের আঁটি ভ্যান গাড়িতে বোঝাই করে বাড়ি আনার পথে মদ্যপ তিন ব্যক্তি বিপরীত দিকে থেকে মোটরসাইকেলে যাওয়ার পথে ভ্যান গাড়িতে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এ ঘটনায় তারা সুনীলের স্ত্রী দীবাশ মারাকের গায়ে হাত তোলে। এসময় এর প্রতিবাদ করতে গেলে বিতর্কের একপর্যায়ে যুবকেরা ছুড়ি বের করে হামলা করে। এতে সুনীল ঘটনাস্থলেই প্রাণ হারায়। আহত হয় স্ত্রী দীবাশ ও মেয়ের জামাতা আনতুন। এদিকে হামলা ও চেচামেচির শব্দ পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে হামলাকারীদের আটক করে গণধোলাই দেয় ও আহতদের উদ্ধার করে ঝিনাইগাতি হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ও আটক তিনজনকে হেফাজতে নেয়। আটককৃত হামলাকারীরা হলো- জামালপুরের মেলান্দহ উপজেলার স্বপন (২৮), জোয়াদুল ইসলাম (৩০) ও ধোবাউরা উপজেলার মুন্সিরহাট এলাকার পিরেন্দ্র সাংমা (৫০)।
থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল লাশ উদ্ধার ও আটক তিনজনকে হেফাজতে নেওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews