1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৯:০১ অপরাহ্ন

সাবেক সংসদ সদস্য রুবেলের খাদ্যসামগ্রী পেল ঝিনাইগাতীর ৭শ পরিবার

  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ মে, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে
ঝিনাইগাতী (শেরপুর) : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, শেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেলের ব্যক্তিগত উদ্যোগে ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আটা, তেল, ডাল, আলু, চিনি, সেমাই।
বৃহস্পতিবার (২১ মে ) সকাল থেকে প্রচুর বৃষ্টির মধ্যে স্কুলের বারান্দায় শুরু করেন দুপুর পর্যন্ত ধানশাইল উচ্চ বিদ্যালয় মাঠ, কুচনিপাড়া  উচ্চ বিদ্যালয় মাঠ ও বাগেরভিটা দাখিল মাদ্রাসা মাঠে ৭শ পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ। এসময় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও ঝিনাইগাতী উপজেলা বিএনপির আহবায়ক আঃ সালাম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপনসহ বিএনপির অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
খাদ্যসামগ্রী বিতরণকালে বিএনপির জেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল বলেন, করোনা ভাইরাসের মহামারিতে চরম বিপর্যয়ের মুখে পড়া অসহায় ও নিন্মআয়ের মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। তিনি আরও বলেন, বিএনপি জনগণের দল। তাই বিএনপি সব সময় আপনাদের পাশে ছিল এবং আগামীতেও যে কোনো দূর্যোগে জনগণের পাশে থাকবে।
– মোহাম্মদ দুদু মল্লিক

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews