1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৯:২২ অপরাহ্ন

বান্দরবানে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম :: শনিবার, ২৩ মে, ২০২০
  • ২৫ বার পড়া হয়েছে

বান্দরবান: বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা বান্দরবান পার্বত্য জেলার উদ্যোগে কর্মহীন পরিস্থিতির স্বীকার অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
শনিবার (২৩ মে) সকালে বান্দরবান সরকারি কলেজ প্রাঙ্গনে এসব ঈদ উপহার কর্মহীন অসহায় পরিবারের হাতে তুলে দেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং এমপি। এসময় দুইশতাধিক পরিবারের মাঝে উপহার সামগ্রী হিসেবে সেমাই, নুডলস, চিনি, নারিকেল, দুধ ও তেল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বান্দরবান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মকছুদুল আমিন, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা বান্দরবান জেলা শাখার সভাপতি রাজু বড়–য়া, সহ-সভাপতি নাজমুল হোসেন বাবলু, সাধারণ সম্পাদক এনএ জাকিরসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সংগঠনটির সদস্যরা উপস্থিত ছিলেন।
এদিকে উপহার সামগ্রী বিতরণকালে পার্বত্যমন্ত্রী বলেন, একদিন পরই মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। সবাই যাতে পবিত্র ঈদে বাসায় থেকে কিছুটা ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সে জন্য বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা এ ঈদসামগ্রী বিতরণ করছে তাদেরকে ধন্যবাদ জানাই। তিনি আরো বলেন, সারাবিশ্বে কোভিড ১৯ ভাইরাসের কারণে অসংখ্য জনসাধারণ আক্রান্ত হচ্ছে এবং অনেকে সুস্থ হয়ে উঠছে এবং অনেকে মৃত্যুবরণ করছে। বাংলাদেশ সরকার করোনা ভাইরাস মোকাবেলায় পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করেছে, সরকারের পক্ষ থেকে অসহায়দের ত্রাণ বিতরণসহ নানা জীবানুনাশক সামগ্রী প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে। মহামারির এ সময়ে আমাদের সকলকে সচেতন হতে হবে, ঘন ঘন হাত ধোয়া আর পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews