1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

মহিপুরে মানবতার সেবায় কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি বুলেট আকন

  • আপডেট টাইম :: রবিবার, ২৪ মে, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : মহিপুরে তৃতীয় লিঙ্গের সুবিধাবঞ্চিত মানুষসহ দুস্থ, অসহায় ও নিম্ন আয়ের প্রায় দুই হাজার মানুষের মাঝে ব্যক্তি উদ্যোগে রমজানের ইফতার এবং ঈদসামগ্রী বিতরণ করেন্ন মহিপুর থানা যুবলীগের আহবায়ক ও কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি এএম মিজানুর রহমান বুলেট। শনিবার (২৩ মে) বিকেলে মহিপুর থানা যুবলীগ কার্যালয় এসব ঈদসামগ্রী বিতরণ করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মহিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিক্ষক মো: নাসির উদ্দিন, মহিপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি মো: ফেরদাউস হাওলাদার, যুবলীগ নেতা মো: ছিদ্দিক মোল্লাসহ থানা ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।
করোনা মহামারির সংকট মুহুর্তে কর্মহীন, দুস্থ, অসহায় ও নিম্নআয়ের মানুষদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন যুবলীগ নেতা বুলেট আকন। এমন সংকটময় মুহুর্তে ইফতার ও ঈদসামগ্রী পেয়ে খুশি কর্মহীন এসব মানুষ। পুরো রমজান মাসজুড়েই মহিপুর সদর ইউনিয়নসহ মহিপুর থানা এলাকার বিভিন্ন ইউনিয়নে খাদ্যসহায়তা নিয়ে বঞ্চিত মানুষের পাশে দাড়িয়েছেন তিনি। করোনা দুর্যোগের প্রাদুর্ভাব যতদিন থাকবে ততদিনই মহিপুরবাসীর পাশে থেকে তাদের সহযোগিতা পাশে থাকার কথা ব্যক্ত করেছেন বুলেট আকন।
তিনি বলেন, করোনার এ সংকটময় মুহুর্তে তৃতীয় লিংঙ্গসহ দুস্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষরা কর্মহীন হয়ে বহু কষ্টে জীবনযাপন করছে। তার সামর্থ অনুযায়ী এসব মানুষদের সহযোগিতা করেছেন তিনি এবং এ ধারা অব্যাহত থাকবে।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!