1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে মেডিকেল শিক্ষার্থীকে উত্যক্ত করায় দুই যুবকের কারাদণ্ড

  • আপডেট টাইম :: রবিবার, ২৪ মে, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : ফেসবুক মেসেঞ্জারে মেডিকেল শিক্ষার্থীকে বারবার উত্যক্ত করায় সাজন সরকার (২৮) ও জয় সরকার (২১) নামে দুই যুবককে যথাক্রমে ৬ মাস ও ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
রোববার (২৪ মে) বিকেলে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান এ দণ্ড প্রদান করেন।
জানা গেছে, শহরের জনৈক মেডিকেল শিক্ষার্থীকে নানাভাবে হুমকী দিয়ে টাকা দাবীসহ নানাভাবে ফেসবুক মেসেঞ্জারে উত্যক্ত করে আসছিল শহরের নিচপাড়া (জেলখানা রোড) মহল্লার অজয় সরকারের ছেলে সাজন সরকার ও একই মহল্লার মৃত সুকুমার সরকারের ছেলে জয় সরকার। একপর্যায়ে রোববার বিকেল পাঁচটার মধ্যে দাবীকৃত ৫ হাজার টাকা না দিলে তাকে হুমকী দেয়। ফলে বাধ্য হয়ে উত্যক্তের শিকার মেডিকেল শিক্ষার্থী ও তার অভিভাবক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবহিত করেন এবং শনিবার রাতে নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করেন। পরে রোববার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান দুপুরে অভিযানে বের হন। অভিযানকালে অভিযুক্ত দুই যুবককে ওই শিক্ষার্থীর মহল্লায় টাকার জন্য ঘুরাফেরা করতে দেখে হাতেনাতে আটক করেন। পরে তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী ওই শিক্ষার্থীর ছবি সরবরাহের অপরাধে শহরের আড়াইআনী বাজারের শামীমা ডিজিটাল স্টুডিও থেকে দুটি কম্পিউটার জব্দ করেন এবং উত্যক্ত করার অপরাধে সাজন সরকারকে ৬ মাসের ও সহযোগিতার অপরাধে জয় সরকারকে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। অভিযানকালে সহকারী কমিশনার (ভূমি) লুবনা শারমীন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!