1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১০ জুলাই ২০২০, ১০:০৬ পূর্বাহ্ন

ঝিনাইগাতীতে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে হুমকি

  • আপডেট টাইম :: বুধবার, ২৭ মে, ২০২০
  • ৬২ বার পড়া হয়েছে

ঝিনাইগাতী (শেরপুর) : শেরপুরের ঝিনাইগাতীতে জামিনে মুক্তি পেয়ে মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে প্রাণনাশের হুমকি দিচ্ছে আসামীরা। এ বিষয়ে মামলার বাদী জাহিদুল ইসলাম পুলিশ সুপার শেরপুর বরাবরে একটি লিখিত আবেদন করেছেন।
মামলা ও ভুক্তভোগি পরিবার সূত্রে জানা যায়, উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের বাতিয়াগাঁও গ্রামে গত ৪ মে প্রধান আসামী চাঁন মিয়ার নেতৃত্বে ২০-২৫ জন লোক জাহিদুল ইসলাম, উবায়দুল, হামিদুল ও আজাদুলকে খুন করার উদ্দেশ্যে হামলা করে। এতে একজনের পেটের কিছু নারী-ভূরি বের হয়ে আসে, আরেকজনের মাথায় আঘাত প্রাপ্ত হয়। এতে জাহিদুল, উবায়দুল, হামিদুল ও আজাদুল গুরুতর আহত হয়। পরে এ ঘটনায় জাহিদুল বাদী হয়ে ঝিনাইগাতী থানায় ১৪ জনের নামে একটি মামলা দায়ের করেন। যার নং- ২।
বাদী জাহিদুল জানান, আসামীদের সাথে রাজনৈতিক ও অন্যান্য বিষয়াদি নিয়ে আগে থেকেই বিরোধ চলে আসছিল। ঘটনার কয়েকদিন আগে ত্রাণের চাল চুরির অভিযোগে মালিঝিকান্দা ইউনিয়নের বাতিয়াগাঁও গ্রামের সংরক্ষিত মহিলা আসনের সদস্য মিনারা বেগমের বিরুদ্ধে ত্রাণের চাল আত্মসাতের ঘটনায় একটি মামলা হয়। ওই ঘটনার সূত্র ধরে তাদেরকে সন্দেহ করে আসামীরা মারপিট ও হত্যার চেষ্টা করে।
ভুক্তভোগী জাহিদুল আরও জানান, মামলায় আসামীরা এ পর্যন্ত গ্রেফতার হয়নি। উল্টো জামিনে এসে মামলার প্রধান আসামী চাঁন মিয়া প্রভাবশালী হওয়ায় বিভিন্ন সময় হুমকি-ধমকি প্রদান করে আসছে। এতে তার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় রয়েছে।
– মোহাম্মদ দুদু মল্লিক

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews