1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৯ পূর্বাহ্ন

করোনায় আরও ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ২৪৮৭

  • আপডেট টাইম :: রবিবার, ৯ আগস্ট, ২০২০

ঢাকা : দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৩৯৯ জনে।

এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ হাজার ৪৮৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে দেশে করোনা শনাক্ত হলো মোট ২ লাখ ৫৭ হাজার ৬০০ জনের।

রোববার (৯ আগস্ট) মহাখালী থেকে নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

ডা. নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৭৬৬ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ লাখ ৪৮ হাজার ৩৭০ জন। সারা দেশ থেকে ১১ হাজার ১৪ জনের নমুনা সংগ্রহ করা হয়। ৮৫টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয় ১০ হাজার ৭৫৯টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে ১২ লাখ ৬০ হাজার ৩১৯টি।

তিনি জানান, নিহত ৩৪ জনের মধ্যে ৩১ জন পুরুষ ও তিনজন নারী। এরমধ্যে ১৪ জন ঢাকা বিভাগের, খুলনার সাতজন, চট্টগ্রামের ছয়জন, রাজশাহীর চারজন, রংপুরের দুইজন ও ময়মনসিংহ বিভাগে একজন মারা গেছে।

বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, নিহতদের মধ্যে ২১ থেকে ৩০ বছরের মধ্যে একজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে চারজন, ৪১ থেকে ৫০ বছরের পাঁচজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ছয়জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ১১ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে ছয়জন ও ৮১ থেকে ৯০ বছরের মধ্যে একজন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!