1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু ঝিনাইগাতিতে নিখোঁজের ৬ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, ১২ নাবিক নিখোঁজ বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী জিআই স্বীকৃতি পেলো টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত: অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ পবিত্র ভোটের মাধ্যমে নালিতাবাড়ীতে থাকার সুযোগ চাইলেন হাজি মোশারফ গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর

কাউন্সিলর প্রার্থীর ভাই খুনের পর প্রতিপক্ষ প্রার্থীর মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় পৌরসভা নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর ভাই খুনের চার ঘণ্টা পর প্রতিপক্ষ প্রার্থী আলমগীর খান বাবুর মরদেহ কুমার নদ থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৩ জানুয়ারি) রাত ১২টার দিকে উপজেলার বাড়ই পাড়া কুমার নদ থেকে লাশটি উদ্ধার করা হয়।

আওয়ামী লীগ কর্মী আলমগীর খান বাবু ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন।  তিনি কবিরপুর গ্রামের জালাল খানের ছেলে।

শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফ বিশ্বাস জানান, কাউন্সিলর প্রার্থী আলমগীর খান বাবু খানের সমর্থকদের হামলায় অপর প্রার্থী শওকত হোসেনের ছোট ভাই বল্টু নিহত হন। এর প্রায় চার ঘণ্টা পর রাত ১২টার দিকে আলমগীর খান বাবুর মরদেহ পাশ্ববর্তী বাড়ই পাড়া কুমার নদ থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

উল্লেখ‌্য, বুধবার রাত ৮টার দিকে ঝিনাইদহের শৈলকুপায় ৮ নম্বর ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীর ভোট চাওয়াকে কেন্দ্র করে নির্বাচনি সহিংসতায় লিয়াকত আলী বল্টু (৫০) নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত হন। এসময় ৫ জন আহত হয়। নিহত বল্টু ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শওকত হোসেনের ছোট ভাই।

অপরদিকে, নিহতের ঘটনার চার ঘণ্টা পর ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আওয়ামী লীগ কর্মী আলমগীর খান বাবুর মরদেহ উপজেলার বাড়ই পাড়া কুমার নদ থেকে পুলিশ উদ্ধার করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!