1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

রামপুরায় বাস চাপায় মৃত্যু, বিক্ষুব্ধ জনতার বাসে আগুন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

ঢাকা: রামপুরায় বাসচাপায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে।

নিহত শিক্ষার্থীর নাম মো. মাইনুদ্দিন। সে রামপুরা একরামুন্নেছা স্কুলের এসএসসি পরীক্ষার্থী ছিল। সোমবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ১১ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ১১টার দিকে অনাবিল পরিবহনের একটি বাসে ওই যাত্রী উঠার চেষ্টা করেন। এ সময় বাসটি দ্রুতগতিতে ছেড়ে যেতে চাইলে ওই শিক্ষার্থী নিচে পড়ে যান। পরে তার উপর দিয়ে বাসটি চলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনার পরপর রামপুরা ও আশপাশের বিক্ষুব্ধ জনতা সড়কের উভয় পাশে নেমে আধা ঘণ্টার ব্যবধানে ভিক্টর, ট্রাস্ট, অনাবিল ও দূরপাল্লার একটি বাসে আগুন ধরিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শী রায়হান আলম রাইজিংবিডিকে বলেন, আমি এসময় একটি বাসে করে মালিবাগ থেকে উত্তরায় যাওয়ার উদ্দেশ্যে উঠি। বাসটি রামপুরা কাঁচাবাজার কাছে আসলে বেশ কিছু লোক অতর্কিত হামলা করে। তারা  বিভিন্ন বাসে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এতে  ওই এলাকায় যান চলাচল বন্ধ হয়ে আছে।

রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, বাসচাপায় রামপুরা বাজারের সামনে একজন নিহত হয়েছে। ঘটনার পর বাস ও চালককে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!