1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ঝিনাইগাতিতে নিখোঁজের ৬ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, ১২ নাবিক নিখোঁজ বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী জিআই স্বীকৃতি পেলো টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত: অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ পবিত্র ভোটের মাধ্যমে নালিতাবাড়ীতে থাকার সুযোগ চাইলেন হাজি মোশারফ গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম

ফোন করে ডেকে পোশাক শ্রমিককে রড দিয়ে পিটিয়ে হত্যা

  • আপডেট টাইম :: সোমবার, ৪ জুলাই, ২০২২

ঢাকা: সাভারের আশুলিয়ায় রড দিয়ে পিটিয়ে রাকিবুল ইসলাম উজ্জল (২৪) নামে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (৪ জুলাই) সকাল ১০টার দিকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। হাসপাতালটির কর্মকর্তা ইউসুফ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (১ জুলাই) আশুলিয়ার ভাদাইলের মধ্যপাড়া এলাকায় ডেকে নিয়ে রাকিবুলকে রড দিয়ে পিটিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন।

নিহত রাকিবুল ইসলাম উজ্জল বগুড়া জেলার সাড়িয়াকান্দি থানার চন্দনবাইশা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি
আশুলিয়ার ভাদাইল এলাকার একটি বাসা ভাড়া নিয়ে নতুন ইপিজেডে ‘প্যাকজার বাংলাদেশ লিমিটেডে’ নামের একটি পোশাক কারখানায় কাজ করতেন।

রাকিবুল ইসলাম উজ্জলের মামাতো ভাই মো. সজিব বলেন, ‘অনেক দিন আগে উজ্জলের বন্ধু গোলাম রাব্বানীর একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। ওই ঘটনায় উজ্জলের সঙ্গে জুয়েল নামের এক ছেলের মারামারি হয়। গত শুক্রবার রাতে জুয়েল উজ্জলকে ফোন দিয়ে বাসার পাশে ডেকে নিয়ে যায়। সেখানে আগে থেকেই সুমনসহ ৫-৭ জন লোক ছিলো। উজ্জল সেখান থেকে চলে আসার সময় জুয়েল তার হাত ধরে টেনে নিয়ে মাটিতে ফেলে সবাই মিলে দুই ধাপে রড দিয়ে এলোপাথারীভাবে পিটায়। পরে আমি খবর পেয়ে আহত অবস্থায় উজ্জলকে উদ্ধার করে প্রথমে নারী ও শিশু হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিক্যালে নিয়ে আসি। চিকিৎসা চলাকালে সকালে আমার ভাই মারা যান। আমরা আশুলিয়া থানায় একটি অভিযোগ দিয়েছি।’

সাভার মডেল থানা উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, হাসপাতাল থেকে বিষয়টি জনানো হয়েছে। আমরা মরদেহ উদ্ধারে হাসপাতালে যাচ্ছি। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) রাজু মন্ডল বলেন, ভুক্তভোগীর পরিবারের করা অভিযোগ মামলায় রূপান্তরিত হয়েছে। এছাড়া আসামিদের গ্রেপ্তারে অভিযান চলেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!