1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

প্রধানমন্ত্রীর ঘর দেওয়ার কথা বলে তহশিলদার কর্তৃক গৃহবধূ ধর্ষণের অভিযোগ

  • আপডেট টাইম :: রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

শ্রীবরদী (শেরপুর): শেরপুরের শ্রীবরদীতে প্রধানমন্ত্রীর ঘর দেয়ার প্রলোভনে ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা (তহসিলদার) কর্তৃক এক গৃহবধূ (২৫) কে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার খড়িয়াকাজিরচর নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

তবে এ অভিযোগ মিথ্যা দাবি করেন অভিযুক্ত তহশিলদার হরমুজ আলী। হরমুজ আলী শেরপুর শহরের কালিগঞ্জ এলাকার মৃত আমজাদ আলীর ছেলে এবং শ্রীবরদী উপজেলার খড়িয়াকাজিরচর ভূমি অফিসে কর্মরত আছেন।

এদিকে, ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হলে শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় পুলিশ ভিকটিম ও তার পরিবারকে থানায় নিয়ে যায়।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ অভিযোগ করে জানান, আমি গরীব মানুষ। অনেক মানুষের কাছে গেছি, একটা ঘরের জন্য। কিন্তু কেউ দেই নাই। পরে মাইনষের কাছে শুনে আমগোর নায়েবের কাছে গেছিলাম। নায়েব ঘর দেওয়ার জন্য এক লাখ টাকা চায়। পরে খুব কষ্ট করে ৫০ হাজার টাকা নায়েবের কাছে দেই। তখন আরও ৫০ হাজার টাকা চায় এবং আমার মোবাইল নাম্বার নিয়ে রাত-বিরাতে মাঝেমধ্যেই ফোন করে। শুক্রবার রাতে ফোন করে আমার ঘরে এসেই আমারে জোর করে ধরে ইজ্জত নষ্ট করে। পরে আমি আব্বা-আম্মারে ডাক দিলে তারা চলে আসে। এর মধ্যেই নায়েব দৌঁড় দিয়ে চলে যায়। যাওয়ার সময় ঘরের মধ্যে তার জুতা ও কলম রেখে গেছে।

ওই গৃহবধূর বাবা বলেন, আমি শব্দ শোনে ঘর বেরুলে নায়েব আমাকে ঘুষি মেরে মোটরসাইকেল রেখে টিনের বেড়া ভেঙ্গে পালিয়ে যায়।

খড়িয়াকাজিরচর ইউপি চেয়ারম্যান দুলাল মিয়া জানান, ভিকটিমের কাছে যেসব কথাবার্তা শুনেছি এবং তিনি যেসব কল রেকর্ড শুনিয়েছেন তাতে ঘটনাটি সত্যি বলে মনে হয়েছে। এ ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা উচিত।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর ঘর দিতে কোন টাকা-পয়সা নেওয়ার প্রশ্নই উঠে না। কেউ যদি প্রধানমন্ত্রীর ঘর দেওয়ার কথা বলে টাকা-পয়সা নেন তার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া দরকার।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, খবর পেয়ে রাতেই ভিকটিমের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু তারা আসেনি। পরে আরও দুইবার পুলিশ পাঠানো হয় তবুও তারা থানায় আসেনি। এরপর শনিবার সন্ধ্যায় পুলিশ পাঠিয়ে তাদের থানায় নিয়ে আসা হয়েছে। তারা যদি অভিযোগ দেন অবশ্যই তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!