1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে ১৪৪ ধারা ভঙ্গ করায় যুবক গ্রেফতার নীলফামারীতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ডোমারে ৭০ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ ২ যুবক গ্রেফতার নীলফামারীতে “এক্সেল রোড কন্ট্রোল স্টেশন” স্থাপনের প্রতিবাদে মানববন্ধন  বান্দরবানে সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে কেএনএফ সন্ত্রাসী নিহত রুমায় কেএনএফ আতঙ্কে বাড়ি ছাড়ছেন গ্রামবাসী বান্দরবানে বিস্তীর্ণ মাঠ জুড়ে সরিষার আবাদ নিপাহ ভাইরাসে মারা গেছেন ৫ জন, আক্রান্ত ৮: স্বাস্থ্যমন্ত্রী সরকারকে বিদ্যুৎ, গ্যাস ও তেলের দাম বাড়ানোর ক্ষমতা দিয়ে বিল পাস শর্ত সাপেক্ষে হিন্দি সিনেমা আমদানির পক্ষে: নিপুণ

মাদারীপুরে পুড়ে মারা যাওয়া দুই শিশুর পরিচয় মিলেছে

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলার ঝিকরহাটি গ্রামে ছিটকিনি আটকানো বন্ধ ঘরের ভেতরে আগুনে পুড়ে মারা যাওয়া দুই শিশুর পরিচয় জানা গেছে। তবে ঘটনার পর থেকে দুই শিশুর মা ও নানী পলাতক রয়েছে। দুই শিশুর মৃত্যু পরিকল্পিত হত্যা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে মাদারীপুর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের উত্তর ঝিকরহাটি এলাকায় আগুনে পুড়ে দুই শিশু মারা যায়। ঘটনার পর থেকে শিশুর মা পলাতক থাকায় তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। পরে পুলিশ নিহত শিশুদের পরিচয় উদঘাটন করে। নিহত শিশুরা হলো, রুদ্র বৈদ্য (২) ও মানত বৈদ্য (১)। তারা সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের মানিক বৈদ্য ও পূর্ণিমা বৈদ্যর ছেলে। ঘটনার পর থেকেই শিশু দুটির মা পূর্ণিমা বৈদ্য পলাতক রয়েছে।

পুলিশ জানায়, ঝিকরহাটি গ্রামে সাবেক সেনাসদস্য মাওলা মাতুব্বরের বাড়িটি গত দুই মাস আগে ভাড়া নেয় ভ্যানচালক মানিক ও পূর্ণিমা দম্পতি। এ দম্পতির মধ্যে মাঝেমধ্যেই ঝগড়াঝাটি হতো। গত পনের দিন আগে মানিক বৈদ্য একটি চুরির মামলায় গ্রেপ্তার হন। এরপর থেকে এ বাড়িতে মানিকের স্ত্রী পূর্ণিমা, তার শাশুড়ি ও ২ ছেলে থাকতো। সোমবার বেলা ১২টার দিকে প্রতিবেশীরা এ বাসায় ধোঁয়া দেখতে পায়। পরে তারা এসে ঘরের দরজা খুলে আগুন নেভায়। এসময় তারা অগ্নিদগ্ধ অবস্থায় এক শিশুকে মৃত অবস্থায় ও আরেক শিশুকে আহত অবস্থায় দেখতে পায়। আহত শিশুটিকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। পরবর্তীতে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

ঘটনার প্রত্যক্ষদর্শী হাজী মোহাম্মদ বাদল মাতুব্বর বলেন, আমি প্রথমে আগুন দেখে দৌড়ে এসে ঘরের দরজা খুলে ভেতরে ঢুকি। ভেতরে শুধু ধোঁয়া আর আগুন ছিলো। ঘরের ভেতরে একটি শিশুকে আহত অবস্থায় পেয়ে আমরা হাসপাতালে পাঠাই। আগুন নেভানোর পরে আরেকটি বাচ্চাকে আগুনে পোড়া অবস্থায় দেখতে পাই।

স্থানীয় ইউপি সদস্য ইকবাল দর্জি বলেন, ঘটনাটি শুনে আমি ছুটে এসেছি। এটি একটি মর্মান্তিক ঘটনা। আমরা চাই এ ঘটনার রহস্য উদঘাটন হোক।

এ বিষয়ে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্থানীয়দের মাধ্যমে জানতে পারি সকালে শিশু দুটির মা ও নানী বাড়ি থেকে বের হওয়ার পরে ঘরের চালা দিয়ে ধোঁয়া উঠতে দেখা গেছে। তবে বাইরে থেকে কোনো আগুন লাগেনি। মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি পারিবারিক কলহের কারণে হয়েছে, নাকি দুর্ঘটনা- বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তবে ঘটনার পর থেকে শিশু দুটির মা ও নানী পলাতক রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!