1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:০৭ অপরাহ্ন

মোটরসাইকেল কিনে না দেয়ায় শ্রীবরদীতে মাকে পুড়িয়ে হত্যা : ছেলে গ্রেফতার

  • আপডেট টাইম :: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে মোটরসাইকেল কিনে না দেয়ায় মায়ের শরীরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে আবু হানিফ (১৪) নামে ছেলেকে আটক করেছে পুলিশ। শনিবার (১৭ অক্টোবর) দুপুরে পৌর শহরের তাতিহাটি পশ্চিমপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। নিহত হুনুফা বেগম স্থানীয় সওদাগর আলী সাদার স্ত্রী ও শেরপুর শহরের চকপাঠক এলাকার আলাউদ্দিন আলার মেয়ে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, হুনুফা বেগমের ৩ ছেলে-মেয়ের মধ্যে আবু হানিফ সবার বড়। সে কিছুদিন যাবত মায়ের কাছে মোটরসাইকেল কিনে দেয়ার বায়না ধরে আসছিল। এতে মা হুনুফা বেগম রাজী না হওয়ায় গত রবিবার (১১ অক্টোবর) দিবাগত রাতে তার শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় হানিফ। পরে অগ্নিদগ্ধ হুনুফাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতাল হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও তার অবস্থার অবনতি ঘটলে তাকে শেখ হাসিনা বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৬ অক্টোবর) সকালে হুনুফা মারা যায়। পরে এ ঘটনায় হুনুফা বেগমের ভাই দুলাল মিয়া বাদী হয়ে শনিবার শ্রীবরদী থানায় মামলা দায়ের করেন। বিকেলে আটক হানিফকে আদালতে সোপর্দ করা হয়েছে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনায় নিহতের ছেলে হানিফকে আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার বিষয়ে সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!