1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

ম্যাজিস্ট্রেটদের জন্য বেশকিছু নির্দেশনা আসছে

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

বাংলার কাগজ ডেস্ক: প্রেষণে নিয়োজিত নির্বাহী ম্যাজিস্ট্রেটদের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা। ম্যাজিস্ট্রেটদের অসুবিধার বিষয়গুলো আলোচনার পাশাপাশি তাদেরকে বেশকিছু নিদের্শনা দেওয়ার কথাও রয়েছে। মঙ্গলবার (৩ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক সভার নোটিশ থেকে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আগামী ৭ নভেম্বর বিসিএস প্রশাসন একাডেমির অডিটোরিয়াম মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হবে। বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ, অধিদফতর, পরিদফতরে প্রেষণে নিয়োজিত নির্বাহী ম্যাজিস্ট্রেটদের সঙ্গে সভায় বসবেন মন্ত্রিপরিষদ সচিব, মুখ্য সচিবসহ প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে থাকবেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমেদ কায়কাউস।

আরও উপস্থিত থাকবেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া, আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম গোলাম সারওয়ার, ঢাকা বিভাগের কমিশনার (অতিরিক্ত সচিব) মো. মোস্তাফিজুর রহমান।

জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন বলেন, ম্যাজিস্ট্রেটদের সঙ্গে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হবে। তাদের সঙ্গে সাধারণত আমাদের মতবিনিময় হয় না। এজন্য সিনিয়র কর্মকর্তারা তাদের সঙ্গে বসছেন। তাদের (ম্যাজিস্ট্রেটদের) কোনো অসুবিধা আছে কি-না, তা আমরা জানতে চাইব। আমাদেরও কিছু নির্দেশনা থাকবে তাদের জন্য।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!