1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

বাংলাদেশ সেনাবাহিনীকে ভারতের ২০টি ঘোড়া ও ১০টি কুকুর উপহার  

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
যশোর : শুভেচ্ছা উপহার হিসেবে প্রশিক্ষণপ্রাপ্ত ২০ টি ঘোড়া ও ১০টি কুকুর বাংলাদেশ সেনাবাহিনীকে উপহার দিয়েছে ভারতীয় সেনাবাহিনী। বেনাপোল চেকপোস্ট দিয়ে এসব ঘোড়া ও কুকুর বাংলাদেশে আনা হয়েছে।
মঙ্গলবার (১০ নভেম্বর) বেলা ১২ টার সময় ভারতের উত্তর প্রদেশের ১৭ পদাতিক সেনানিবাসের মেজর জেনারেল এন এস খুরুর বাংলাদেশ ৫৫ পদাতিক সেনাবাহিনীর মেজর জেনারেল হুমায়ুন কবিরের কাছে নো-ম্যান্সল্যান্ডে এসব ঘোড়া ও কুকুরগুলো আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেন।
বিষয়টি নিশ্চিত করে সাভার ক্যান্টনমেন্টে থেকে আসা কর্নেল বেলায়েত হোসেন বলেন, ভারতের উত্তর প্রদেশ সেনানিবাস থেকে ঘোড়া ও কুকুরগুলো প্রথমে কলকাতা সেনানিবাসে আনা হয়। পরে মঙ্গলবার দুপুর ১২টার দিকে পেট্রাপোল বিএসএফ ক্যাম্প থেকে বাংলাদেশ সেনাবাহিনীর কাছে কাগজপত্রের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে হস্তান্তর করা হয়। চলতি বছরের ডিসেম্বরের মধ্যে ৫০ টি ঘোড়া ভারতীয় সেনাবাহিনী বাংলাদেশ সেনাবাহিনীকে উপহার হিসেবে দেবেন। তার প্রথম চালানের ২০ টি ঘোড়া আজ বাংলাদেশে আসল। ঘোড়া ও কুকুরগুলো সাভার ক্যান্টনমেন্ট নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!