1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

ধলেশ্বরীতে ট্রলারডুবি: আরও ২ জনের লাশ উদ্ধার

  • আপডেট টাইম :: সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ আরও দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) সকালে তানিম ও আব্দুলাহ নামে দুজনের লাশ উদ্ধার করা হয়। এ নিয়ে নিখোঁজ ১০ জনের মধ্যে আট জনের মরদেহ উদ্ধার করা হলো। এখনও তাসফিয়া ও সামসুদ্দিন নামে দুজন নিখোঁজ রয়েছেন।

ফতুল্লা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলম হোসেন এ তথ‌্য নিশ্চিত করে বলেন, ‘আজ সকাল থেকে ষষ্ঠ দিনের মতো উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস, কোস্টগার্ড, নৌ বাহিনী, বিআইডাব্লিউটিএ এর উদ্ধারকারী ছয়টি ইউনিট। সকালে ধলেশ্বরী নদীতে ওই দুজনের লাশ ভেসে ওঠে।’

এর আগে ৯ জানুয়ারি সকালে চার জনের ও বিকেলে দুজনের লাশ উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌস জানান, নিহতদের প্রতি পরিবারকে জেলা প্রাশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে ও আহতদের ১০ হাজার টাকা করে অনুদান দেওয়া হচ্ছে।

উল্লেখ্য, ৫ জানুয়ারি সকাল ৯টায় ধর্মগঞ্জে ধলেশ্বরী নদীতে বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী এম বি ফারহান-৬ যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় যাত্রীবাহী ট্রলার ডুবে যায়। এতে অনেকে সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও নিখোঁজ হন ১০ জন।

এ ঘটনায় লঞ্চের মাস্টার মো. কামরুল হাসান, চালক মো. জসিমউদ্দিন ভূইয়া ও সুকানী মো. জসিম মোল্লাকে আসামি করে ফতুল্লা থানায় মামলা করেন বিআইডব্লিউটিএ’র উপপরিচালক (নৌ নিরাপত্তা বিভাগ) বাবু লাল বৈদ্য। লঞ্চটিও জব্দ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!