1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:৪২ অপরাহ্ন

শ্রীপুরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা করলো যুবলীগ নেতা!

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর কাওরাইদ বাজারে ইউনিয়ন আ.লীগের দলীয় কার্যালয়ে ডেকে নয়ন শেখ (২৯) নামের এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে যুবলীগ নেতা খাইরুল ইসলাম মীরের (৩৫) বিরুদ্ধে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় একটি পুকুর থেকে ওই ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার করে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাত দশটার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। এদিন রাত সাড়ে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ।

নিহত নয়ন উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মৃত মোহাম্মদ আব্দুলের ছেলে। তিনি কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন।

অন্যদিকে, অভিযুক্ত যুবলীগ নেতা খাইরুল উপজেলার কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ গ্রামের জালাল মিয়ার ছেলে। তিনি কাওরাইদ ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী ছিলেন।

ইমতিয়াজ মাহফুজ জানান, নিহতের মাথায় কোপের চিহ্ন ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিদ আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

নিহত নয়নের বড় ভাই রতন মিয়া জানান, বিকেলে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে যুবলীগ নেতা খাইরুলের ছেলে অনুভবের (১৪) সাথে মাঠের অন্যান্য ছেলেদের বাগবিতণ্ডা হয়। পরে মাঠের অন্যান্য ছেলেরা ছাত্রলীগ নেতা নয়নকে বিষয়টি জানিয়ে বিচার দেন। পরে নয়ন অনুভবকে ডেকে এনে শাসন করেন। কিছু সময় পর অনুভবের বাবা খাইরুল শাসন করার কারণ জানতে চান। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে নয়নকে ইউনিয়ন আ.লীগ দলীয় কার্যালয়ে ডেকে এনে আটকে রেখে লাঠিসোটা দিয়ে মারধর করা হয়। এসময় তার মাথা ফেটে যায় বলেও তিনি জানান।

তিনি আরো জানান, আটকে রাখার খবর পেয়ে তিনি কার্যালয়ে এসে নয়নকে না পেয়ে খুঁজতে থাকেন। কিছু সময় পর কার্যালয়ের পাশের পুকুর থেকে নয়নের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, নয়নকে আ.লীগ দলীয় কার্যালয়ে ডেকে আনার পর তাকে ব্যাপক মারধর করা হয়। এ সময় তার মাথা ফেটে যায়। শরীরের একাধিক জায়গাতেও তাকে মারা হয়। সে দৌড়ে পালাতে গিয়ে দলীয় কার্যালয়ের পেছনে থাকা পুকুরে পড়ে যায়।

স্থানীয়রা আরো জানান, নয়নকে ডেকে আনার আগে খাইরুল অনুসারীরা কাওরাইদ বাজারে লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আতঙ্ক তৈরি করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!