1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

মহসিনের মৃত্যু: অপমৃত্যু মামলা করলেন রিয়াজ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২

ঢাকা: ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করা চিত্রনায়ক রিয়াজের শ্বশুর আবু মহসিন খানের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে ৬ ঘণ্টার মধ্যে সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

এদিকে এ ঘটনায় রিয়াজ বাদি হয়ে ধানমন্ডি থানায় অপমৃত্যু মামলা করেছেন। এছাড়া মহসিন খানের লাইসেন্স করা পিস্তল জব্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরাম আলী মিয়া রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি ইকরাম আলী মিয়া বলেন, এটি একটি দুঃখজনক ঘটনা। তারপরও আমরা তদন্ত করেছি। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে ধানমন্ডির বাসায় ফেসবুক লাইভে এসে ১৬ মিনিটের বেশি সময় মৃত্যুর আগে নানা বিষয় নিয়ে কথা বলেন মহসিন।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে ধানমন্ডির ৭ নম্বর রোডের একটি বাড়ির লেভেল-৫ এর একটি ফ্ল্যাটে নিজের লাইসেন্সকৃত বন্দুক মাথায় ঠেকিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করেন আবু মহসিন খান।

মহসিন খান পেশায় ব্যবসায়ী। মাথায় গুলি করার আগে ফেসবুক লাইভে তিনি বার্ধক্যের নিঃসঙ্গতা, পরিবার নিয়ে হতাশার কথা বলেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বড় ছেলে তার মাকে নিয়ে অস্ট্রেলিয়ায় থাকেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!