1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

বদ্ধ ঘরে পুড়ে অঙ্গার ভাই-বোন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

চট্টগ্রাম: বাইরে থেকে দরজা বন্ধ করে কাজে বের হন মা। এরই মধ্যে আগুন লাগে বাড়িতে। দরজার কাছেই ছটফট করতে থাকে দুই সন্তান। অবশেষে সেখানেই পুড়ে অঙ্গার হয় মোহাম্মদ মিনহাজ (১৬) ও রুহি মনি (৭)। পরে ফায়ার সার্ভিসের কর্মী এবং স্থানীয়রা মিলে দরজার পাশ থেকে ভাই-বোনের নিথর মরদেহ উদ্ধার করে।

মর্মান্তিক ঘটনাটি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার। সোমবার (৭ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সরল ইউনিয়নের কাহারঘোনা আশিঘর পাড়ার আবদুস ছমদ মাঝির বাড়িতে এ ঘটনা ঘটে।

বাঁশখালী ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, সোমবার রাত ৯টা ৩৫ মিনিটের দিকে তাদের স্টেশনে একটি অগ্নিকাণ্ডের সংবাদ আসে। খবর পেয়ে তাদের দুটি গাড়ি ঘটনাস্থলে রওনা দেয়। তবে ঘটনাস্থলে পৌঁছার আগে আগুন প্রায় নিভে যায় এবং ওই কাঁচা বাড়িটিও পুড়ে ছাই হয়ে যায়। বাড়িটির দরজার পাশ থেকে ভাই-বোনের মরদেহ উদ্ধার করা হয়।

বাঁশখালী ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল বশর বলেন, স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, আগুন লাগার আগে নিহত দুই সন্তানের মা বাড়িটির দরজা বন্ধ করে কাজে বের হন। আগুন লাগার পর ওই শিশু বের হতে চেষ্টা করেছিল। দরজার পাশ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। অগ্নিকাণ্ডের কারণ কেউ বলছে বৈদ্যুতিক শর্ট সার্কিট, কেউ বলছে গ্যাসের চুলা। বিষয়টি তদন্ত করে বলা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!