1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ঝিনাইগাতিতে নিখোঁজের ৬ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, ১২ নাবিক নিখোঁজ বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী জিআই স্বীকৃতি পেলো টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত: অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ পবিত্র ভোটের মাধ্যমে নালিতাবাড়ীতে থাকার সুযোগ চাইলেন হাজি মোশারফ গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম

প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি পাচ্ছেন গোলরক্ষক রূপনা

  • আপডেট টাইম :: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

চ্যাম্পিয়ন গোলরক্ষক রূপনা চাকমার বাড়ির অবস্থা জরাজীর্ণ। ছোট্ট একটি ঘরে দুইটি কক্ষ। সেখানেই থাকেন তার মা কালাসোনা চাকমা। দোচালা ঘরের বেড়াও ভেঙে গেছে। সেই ঘরেই জ্বলজ্বল করছে রূপনার যত অর্জন। এমন দুর্দান্ত পারফরম্যান্সের পরে টুর্নামেন্ট সেরা গোলরক্ষক নির্বাচিত হয়ে রূপনা জিতেছেন গোল্ডেন গ্লাভসও।

তবে রূপনা চাকমার কষ্টের দিন শেষ হয়েছে। রূপনা চাকমার নিজ শহর রাঙামাটিতে বাড়ি তৈরি করে দেওয়ার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ নারী ফুটবল দলের সাফল্যের পর মিষ্টি, ফল ও ফুল নিয়ে ঋতুপর্ণা চাকমা এবং রুপনা চাকমার বাড়িতে যান রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

ইতোমধ্যে রূপনা চাকমার জরাজীর্ণ বাড়ির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি চোখ এড়ায়নি জাতিসংঘ সম্মেলনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনারও।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব এহাসানুল করিম জানান, যুক্তরাষ্ট্র থেকেই রূপনার পরিবারের জন্য একটি বাড়ি তৈরির নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা।

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, রূপনা চাকমার পরিবারের জন্য একটি বাড়ি তৈরিতে উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) নির্দেশনা দেওয়া হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে নারী সাফ চ্যাম্পিয়নশিপের ৬ষ্ঠ আসরের শিরোপা জিতে নেয় বাংলাদেশ নারী ফুটবল দল।

নেপালের বিপক্ষে ফাইনাল বাদের পুরো আসরে কোনও গোল হজম করেনি বাংলাদেশ, যার সিংহভাগ ভূমিকাই বাংলাদেশের গোলরক্ষক রুপনা চাকমার। এবারের নারী সাফ চ্যাম্পিয়নশিপের সেরা গোলরক্ষকের সম্মাননাও তাই উঠেছে তার হাতেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!