1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শ্রীবরদীতে মাদরাসা শিক্ষার্থী ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে শ্রীবরদীতে সহকারী শিক্ষকদের মানববন্ধন সাবেক এমপি হেনরি স্বামীসহ মৌলভীবাজার থেকে আটক বিদেশি পর্যটকদের জন্য ভিসা প্রক্রিয়া সহজ করা হ‌বে: স্বরাষ্ট্র উপদেষ্টা চট্টগ্রামে তেলবাহী জাহাজে অগ্নিকাণ্ড, তদন্ত কমিটি গাজীপুরে পোশাক কারখানা ভাঙচুরের অভিযোগ, আটক ৮ আশুলিয়ায় শ্রমিক-আইনশৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ, নিহত ১ সাগর-রুনি হত্যা: সরানো হলো র‌্যাবকে, তদন্তে টাস্কফোর্স গঠনের নির্দেশ নিরাপত্তা নিয়ে সবুজ সংকেত, ১৬ অক্টোবর আসছে দক্ষিণ আফ্রিকা সাইবার নিরাপত্তা আইন: স্পিচ অফেন্স সম্পর্কিত মামলা দ্রুত প্রত্যাহারের সিদ্ধান্ত

কোনো কিছুই ক্ষমতা হস্তান্তর ঠেকাতে পারবে না: বাইডেন

  • আপডেট টাইম :: বুধবার, ১১ নভেম্বর, ২০২০

আন্তর্জাতিক ডেস্ক: জো বাইডেন বলেছেন, মার্কিন সরকারে ক্ষমতা হস্তান্তর কেউ ঠেকাতে পারবে না, যেমনটি ডোনাল্ড ট্রাম্প প্রমাণ ছাড়াই বলেছেন যে গত সপ্তাহের নির্বাচন জালিয়াতি হয়েছিল এবং শেষমেশ তার কিছু রিপাবলিকান মিত্র তদন্তে ফিরে এসেছিল।

মঙ্গলবার (১০ নভেম্বর) বাইডেন তার বক্তব্যে বলেন, যেভাবেই হোক ২০২১ সালের ২০ জানুয়ারি একটি নতুন প্রশাসন গঠন করে তার দল দায়িত্ব নিতে যাচ্ছে। খবর রয়টার্স।

ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসনসহ বিশ্বনেতারা ডেমোক্র্যাটকে অভিনন্দন এবং একসঙ্গে কাজ করার প্রতিশ্রুতি দেওয়ার সাথে সাথে দ্বিতীয় ট্রাম্প প্রশাসনের পূর্বাভাস দেওয়ার বিষয়ে সচিবের পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পের মন্তব্যের বিষয়ে জানতে চাইলে বিডেন হেসে ফেলেন। এর আগে নির্বাচনে ২৭০ টির ও বেশি ইলেকটোরাল ভোট পান বাইডেন যা শনিবারের পেনসিলভানিয়ায় জয়ের মধ্যদিয়ে এই প্রেসিডেন্সী নির্বাচনে জয়ের জন্যে যথেষ্ট।

এদিকে ভিত্তিহীন অভিযোগে ট্রাম্প দাবি করেন যে নির্বাচনের ফলাফলে কারচুপি হয়েছে। এটর্নি জেনারেল উইলিয়াম বারর এবং সিনেটে রিপাবলিকান মেজরিটি লিডার মিচ ম্যাককনেল ইঙ্গিত দেন যে বিভিন্ন রাজ্যে যেমন পেনসিলভানিয়ায় নির্বাচন নিয়ে ট্রাম্পের আইনি লড়াইয়ের অধিকার রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com