1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
  3. mehedihasanshakib06@gmail.com : mehedi sakib : mehedi sakib
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:০৩ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে ডপস এর উদ্যোগে শিক্ষা সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট টাইম :: শনিবার, ২১ নভেম্বর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : দরিদ্র ও অসহায় শিক্ষার্থী উন্নয়ন সংস্থা ‘ডপস’ এর মেধাবী শিক্ষার্থীদের নিয়ে শিক্ষা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ নভেম্বর) শেরপুরের নালিতাবাড়ি উপজেলার মধুটিলা ইকোপার্কে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সচিব মো. রাশেদুল ইসলাম। ডপস প্রতিষ্ঠাতা সেনা সদস্য মো. শাহিন মিয়া বিএসপি’র সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখন- বিশেষ অতিথি পিকেএসএফ এর জলবায়ু বিশেষজ্ঞ ড. ফজলে রাব্বী, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শারমিন পারভিন, নালিতাবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম, জুলগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আহমেদ হোসেন জনি, জেসমিন আক্তার, শবনম মোস্তারি, শামিম হোসেন প্রমুখ। সমাবেশে প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা এবং ডপস সদস্য শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। সমাবেশে প্রধান অতিথি ২০১৯-২০ সেশনে পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া ১৭ জন ডপস সদস্য দরিদ্র্র মেধাবী শিক্ষার্থীর হাতে ক্রেস্ট তুলে দেন।
উল্লেখ্য, ডপস প্রতিষ্ঠাতা সেনা সদস্য শাহিন মিয়া এ কাজের জন্য ইতিপূর্বে রাষ্ট্রপতি কর্তৃক বিশিষ্ট সেবা পদক এবং সর্বশেষ ২০২০ সালে জাতীয় শুদ্ধাচার পুরস্কার লাভ করেন। তার এ সংগঠনে বর্তমানে ৬ষ্ঠ শ্রেণি থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়–য়া দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীর সংখ্যা রয়েছে ৩৫০ জন। বর্তমানে ঝড়ে পড়া থেকে শিক্ষা জীবনে ফিরে এসে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছে প্রায় অর্ধশত শিক্ষার্থী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!