1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

বান্দরবানে জীপ উল্টে খাদে: ৩ শ্রমিক নিহত, আহত ৫

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

এন এ জাকির, বান্দরবান: বান্দরবানের থানচি উপজেলায় জীপ গাড়ি উল্টে ৩ শ্রমিক নিহত হয়েছে। বৃহষ্পতিবার (২১ জানুয়ারী) সকালে থানচি ৩ কিলোমিটার নামক স্থানের ওয়াচাকোপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আরো ৫ জন আহত হয়। নিহতরা হলেন- সাতকানিয়ার বাজালিয়া এলাকার আশু (৫০) রুমার বাকলাই এর পিয়েল বম (২৯) অজ্ঞাত একজনের নাম জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহষ্পতিবার সকালে (ভি৭০) জীপ গাড়িতে করে বাকলাই থেকে থানচি সদরে আসার সময় ৩ কিলোমিটার নামক স্থানের ওয়াচাকোপাড়ায় আসলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন মারা যায় এবং ৫ জন আহত হয়। আহতরা হলেন- উমতন বম (৫০) চকরিয়া এলাকার নাছির হোসেন (৩০) সাদ্দাম (চালক) (৪০) নোয়াখালীর মইনুদ্দিন (২৮) ও গোপাল গঞ্জের সাইফুল শেখ (৩০)।

পরে খবর পেয়ে পুলিশ সেনা সদস্য ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে থানচি হাসপাতালে পাঠায়। গুরুতর আহতদের চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুউদ্দিন আনোয়ার বলেন, বাকলাই থেকে থানচি সদরে আসার সময় ৩ কিলোমিটার নামক স্থানের ওয়াচাকো পাড়ায় ভি৭০ জীপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন মারা যায়। আহত ৫ জনকে উদ্ধার করে বান্দরবান হাসপাতালে পাঠানো হয়।

থানচি উপজেলা নির্বাহী অফিসা আতাউল গণি ওসমানী বলেন, থানচি সড়ক দূর্ঘটনায় ৩ জন মারা গেছে। আহত ৫ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তারা সবাই শ্রমিক ছিল কাজের জন্য বাকলাই থেকে থানচি সদরে আসছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!