1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

ইউপি নির্বাচন: হালুয়াঘাটে চেয়ারম্যান পদে ৫৫ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

হালুয়াঘাট (ময়মনসিংহ) : দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ১০ ইউনিয়নে ৫৫ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২৭ জন ও ইউপি সদস্য পদে ৩৬৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। গত রবিবার (১৭ অক্টোবর) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে প্রার্থীগণ এসব মনোনয়নপত্র দাখিল করেন।

সূত্রমতে, উপজেলার ১ নং ভুবনকুড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত একজন, ইসলামী আন্দোলন বাংলাদেশ একজন ও স্বতন্ত্র একজন, ২ নং জুগলী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন, ইসলামী আন্দোলন বাংলাদেশ একজন ও স্বতন্ত্র ৫ জন, ৫ নং গাজিরভিটা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন, বাংলাদেশের ওয়াকার্স পার্টির একজন ও স্বতন্ত্র ২ জন, ৬ নং বিলডোরা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র ৮ জন, ৭ নং শাকুয়াই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন, ইসলামী আন্দোলন বাংলাদেশ একজন ও স্বতন্ত্র ৩ জন, ৮ নং নড়াইল ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র ২ জন, ৯ নং ধারা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন, জাকের পার্টির একজন ও স্বতন্ত্র ৫ জন, ১০ নং ধুরাইল ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র ৪ জন, ১১ নং আমতৈল ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র ৩ জন এবং ১২ নং স্বদেশী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র ৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনায়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা চত্বরে ছিল উৎসবের আমেজ। বিভিন্ন প্রার্থীর সমর্থকদের সঙ্গে নিয়ে মিছিল সহকারে উপজেলা চত্বরে হাজির হন প্রার্থীরা।

আগামী ১১ নভেম্বর হালুয়াঘাট উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন অফিসে মনোনয়নপত্র বাছাই ২১ অক্টোবর, ২৬ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহার ও ২৭ অক্টোবর প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা জন কেথেন রিছিল জানান, ইউপি নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ খুবই ভালো। আমরা আশাকরি শান্তিপূর্ণভাবে নির্বাচন শেষ করতে পারব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!